thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

শনিবার ঢাকা ছাড়ছে ২ দল

২০১৪ জানুয়ারি ৩১ ১৯:২৫:৪২
শনিবার ঢাকা ছাড়ছে ২ দল

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা টেস্ট একদিন আগে শেষ হওয়ায় ২ দলই একদিন আরাম-আয়াশে কাটানোর সুযোগ পেয়েছে। হোটেল-শপিং করে সময় কাটিয়েছেন সফরকারীরা। কেউবা আলসেমিতে গা এলিয়ে দিয়েছেন বিছানায়। তবে আয়াশ শেষে শনিবারই ২ দল ঢাকা ত্যাগ করছে। বিকেল ৪টায় বাংলাদেশ এবং সন্ধ্যা ৬ টায় শ্রীলঙ্কা দল বিমানযোগে বন্দরনগরী চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দ্য রিপোর্টকে এই তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কার আর টেস্ট সিরিজ হারানোর শঙ্কা নেই। ঢাকা টেস্টে বড় জয় নিশ্চিত করে তারা ১-০ ব্যবধানে সিরিজে এগিয়ে রয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হবে ২ দল।

শুক্রবার সকালে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটারদের পাশাপাশি ঘাম ঝরিয়েছেন আব্দুর রাজ্জাক ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বিসিবি বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ঢাকা টেস্টের স্কোয়াডই বহাল থাকছে চট্টগ্রাম টেস্টে। তবে ঢাকা টেস্টে হাঁটুতে ব্যথা পেয়েছেন পেস বোলার রুবেল হোসেন। বিষয়টি অফিসিয়ালি না জানালেও সংশ্লিষ্ট চিকিৎসক সূত্রে জানা গেছে, চোট সামান্য। ঢাকা টেস্ট শুরুর আগের দিন প্রসন্ন জয়াবর্ধনের বাবার মারা যাওয়ায় দেশে ফিরে গেছেন। তার পরিবর্তে শ্রীলঙ্কা দলের উইকেট কিপারের দায়িত্ব পালন করছে দীনেশ চান্দিমাল।

বাংলাদেশ দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মার্শাল আইয়ুব, সাকিব আল হাসান, নাসির হোসেন , মুমিনুল হক, শামসুর রহমান, সোহাগ গাজী, রবিউল ইসলাম, রুবেল হোসেন , আল আমিন, আব্দুর রাজ্জাক ও ইমরুল কায়েস।

শ্রীলঙ্কার দল : অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), দীনেশ চান্দিমাল, দিমুথ করুনারত্মে, কৌশল সিলভা, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, প্রসন্ন জয়াবর্ধনে, কিথুরুয়ান ভিথানাগে, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমল, সামিন্দা এরাঙ্গা, নুয়ান প্রদীপ, ভিশওয়া ফার্নান্দো ও অজন্তা মেন্ডিস।

(দ্য রিপোর্ট/আরআই/এএস/আরকে/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর