thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

আরেক ধাপ এগুলো ঊষা

২০১৪ জানুয়ারি ৩১ ২১:০৫:১১
আরেক ধাপ এগুলো ঊষা

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার ফোরে খেলা আগেই নিশ্চিত করে রেখেছিল ঊষা ক্রীড়াচক্র। শুক্রবার সোনালী ব্যাংককে ৪-২ গোলে হারিয়ে শিরোপা দৌড়ে আরেক ধাপ এগিয়েছে পুরনো ঢাকার দলটি।

নিজেদের প্রথম ৫ ম্যাচে প্রতিটিতে জয় নিয়ে ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ঊষা। সমান ম্যাচ আর সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে রয়েছে আবাহনী। ৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে সাধারণ বীমা।

ঊষার কাছে হেরে সুপার ফোরের খেলার পথ বন্ধ হয়ে গেছে সোনালী ব্যাংকের। ৭ পয়েন্ট নিয়ে সুপার ফোরে খেলার যোগ্যতা অর্জন করেছে অ্যাজাক্স এসসি। পরবর্তি ম্যাচে জয় পেলেও অ্যাজাক্সকে টপকাতে পারবে না সোনালী ব্যাংক।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের ৬ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে মামুনুর রহমান চয়নের গোলে এগিয়ে গিয়েছে ঊষা। ২২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেছেন তিনি। ৩১ মিনিটে সোনালী ব্যাংকের হয়ে একটি গোল পরিশোধ করেছেন তুর্য্য। ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে গিয়েছিল ঊষা।

বিরতির পর ৪৫ মিনিটে কৃষ্ণা কুমার ও ৪৬ মিনিটে রিমন কুমার ঘোষ গোল করলে ব্যবধান বাড়িয়েছেন (৪-১)। ৫২ মিনিটে আরো একটি গোল পরিশোধ করেছেন সোনালী ব্যাংকের তুর্য্য।

(দ্য রিপোর্ট/ওআইসি/এএস/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর