thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শীর্ষে থেকে সুপার ফোরে ঊষা

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৮:১৫:৩২
শীর্ষে থেকে সুপার ফোরে ঊষা

দ্য রিপোর্ট প্রতিবেদক : গ্রীন ডেল্টা প্রিমিয়ার ডিভিশন হকি লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই সুপার ফোরে খেলছে ঊষা। সোমবার প্রথম পর্বের শেষ ম্যাচে আবাহনীকে ২-০ গোলে হারিয়েছে পুরনো ঢাকার দলটি। এ নিয়ে ৬ ম্যাচের প্রতিটিতে জিতে ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে ঊষা। অপর দিকে ম্যাচে হেরে উষার চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে থেকে সুপার ফোরে খেলতে হবে আবাহনীকে।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৩২ মিনিটে প্রথম গোলের দেখা পেয়েছিল ঊষা। পেনাল্টি কর্নার থেকে কৃষ্ণার পুশ, সারোয়ারের স্টপ এবং মামুনুল রহমান চয়নের স্কুপে এগিয়ে গিয়েছিল ঊষা (১-০)। বিরতির পর আরও একটি সুযোগ কাজে লাগিয়েছেন তাদের আক্রমণভাগের খেলোয়াড়রা। সারোয়ারের বাড়ানো বলে কৌশিকের হেড গোলরক্ষকের পায়ে লেগে ফিরে এসেছে। ফিরতি বল জালে ঠেলে দিয়েছেন জাহিদ বিন তালিব শুভ (২-০)। ম্যাচে আবাহনী ১৪টি পেনাল্টি কর্নার পেয়েও গোল করতে ব্যর্থ হয়েছে। অন্যদিকে উষা ক্রীড়া ৩টি পেনাল্টি কর্নার পেয়ে একটি কাজে লাগিয়েছে।

এদিকে একই মাঠে সাধারণ বীমা ও অ্যাজাক্সের মধ্যকার দিনের অপর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ৪১মিনিটে রাজনের ফিল্ড গোলে এগিয়ে ছিল অ্যাজাক্স। ৪৭মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে সালমান সাদিকের গোলে সমতায় ফিরেছিল সাধারণ বীমা।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/ এনআই/ফেব্রুয়ারি ২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর