thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

প্রিমিয়ার লিগের স্পন্সর নিটল-নিলয়

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ২০:৪৪:৪৪
প্রিমিয়ার লিগের স্পন্সর নিটল-নিলয়

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের টাইটেল স্পন্সর হয়েছে নিটল-নিলয় গ্রুপ। ৬০ লাখ টাকায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছ থেকে চলতি লিগের টাইটেল স্পন্সর স্বত্ব কিনেছে তারা। এ নিয়ে সোমবার বাফুফে ভবনে ২ পক্ষের মধ্যে চুক্তির আনুষ্ঠানিকতাও হয়েছে। ২০০১-০২ থেকে ২০০৪-০৫ মৌসুম পর্যন্ত ফুটবলের সঙ্গে ছিল প্রতিষ্ঠানটি।

চুক্তি স্বাক্ষর শেষে নতুন লোগোও উন্মোচন করেছেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান ও বাফুফে সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী। তবে প্রায় ৯ বছর আগের জাতীয় লিগের লোগোটাকেই ধরে রেখেছে প্রতিষ্ঠানটি। হেলিকপ্টার থেকে লিফলেট বিতরণ এবং লিগের থিমসং করে দিচ্ছে স্পন্সর প্রতিষ্ঠানটি। প্রধান পৃষ্ঠপোষকদের স্বার্থে অ্যাওয়ে ভেন্যুর ম্যাচও বাফুফে আয়োজন করবে।

দর্শকদের ফুটবল মাঠমুখী করতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব শুনিয়েছেন পুরস্কারের ফর্দ। চ্যাম্পিয়ন দল পাবে টাটা-এস মডেলের পিকআপ। লিগ শেষে ফুটবলাররা পাবেন ৩টি মোটরসাইকেল ও ১০টি টেলিভিশন। দর্শকদের জন্য রয়েছে শিরোপা নির্ধারণী ম্যাচে ১টি মোটরসাইকেল ও ২টি টেলিভিশন। আর শেষ ১২টি ম্যাচে ১২টি টেলিভিশন রাখা হয়েছে।

বাফুফের জ্যেষ্ঠ সহ-সভাপতি চুক্তি স্বাক্ষরের পর অর্থের পরিমাণটা প্রকাশ করতে না চাইলেও বাফুফে সূত্রে জানা গেছে প্রিমিয়ার লিগের টাইটেল স্পন্সর স্বত্ব বাবদ ৬০ লাখ টাকা দিচ্ছে তারা। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী, বাফুফের সহ-সভাপতি ও কম্পিটিশন্স কমিটির চেয়ারম্যান তাবিথ আউয়াল, বাফুফে সদস্য সিরাজুল ইসলাম বাচ্চু, প্রফেশনাল ফুটবল লিগ কমিটির ডেপুটি চেয়ারম্যান আব্দুর রহিম, প্রফেশনাল ফুটবল লিগ কমিটির সদস্য মোহাম্মদ হাসানুজ্জামান খান বাবলু ও জাকির হোসেন চৌধুরী এবং বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। টাইটেল স্পন্সর কোম্পানির পক্ষে উপস্থিত ছিলেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব ও ডাইরেক্টর মেজর জেনারেল (অব.) মুহাম্মদ আব্দুল মতিন।

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/সা/ফেব্রুয়ারি ৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর