thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

একই স্কুলে তাদের সন্তানেরা!

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ১৬:০৪:৪০
একই স্কুলে তাদের সন্তানেরা!

দ্য রিপোর্ট ডেস্ক : গতবছর বলিউডে হৃত্বিক রোশন-সুজান খান ডিভোর্স আলোচিত ঘটনাগুলোর একটি। অন্যদিকে হৃত্বিক-সুজান ছাড়াছাড়ির পেছনে অর্জুন রামপালের হাত আছে বলে তাকে দায়ী করে গণমাধ্যম ও এই জুটির কাছের মানুষেরা মন্তব্য করেছে।

যার কারণে হৃত্বিক-অর্জুন সম্পর্ক সুখকর নয়। তবে এবার তাদের মিলন হতে যাচ্ছে সন্তানদের কল্যাণে। কেননা, হৃত্বিক ও অর্জুনের সন্তানেরা এখন একই স্কুলের ছাত্র।

অনলাইন পত্রিকা ওয়ানইন্ডিয়ার সূত্র মতে, স্কুলের স্পোর্টস ডে-তে একইসঙ্গে অংশ নিচ্ছে তাদের সন্তানেরা। সেই অনুষ্ঠানে হৃত্বিক ও অর্জুনের অংশগ্রহণ করা কথা রয়েছে। বিষয়টি নিয়ে হৃত্বিক-অর্জুন মাথা না ঘামালেও কথা বলছেন স্কুলের অন্য অভিভাবকেরা।

প্রতিবেদনে স্কুলের নাম না জানা এক অভিভাবকের বক্তব্য অনুযায়ী প্রতিবেদক জানান, অর্জুন রামপাল ‘রা-ওয়ান’ ছবিতে ভয়ংকর ভিলেনের ভূমিকায় অভিনয় করেন। অন্যদিকে হৃত্বিক রোশন ‘কৃষ-থ্রি’-তে অভিনয় করেন সুপারহিরোর ভূমিকায়। বাস্তব জীবনে তাদের ভূমিকা নিয়ে ইদানীং প্রশ্ন তুলছেন সবাই। এখন দেখার বিষয় তাদের সন্তানরা বড় হয়ে কেমন হয়, কৃষ না রা-ওয়ান!

প্রসঙ্গত, হৃত্বিক-সুজান ছাড়াছাড়ির পর মায়ের কাছেই আছে তাদের দুই সন্তান রিহান ও রিধান। অন্যদিকে অর্জুনের দুই মেয়ে মণিকা ও মায়রা বাবা মায়ের আদরের। হৃত্বিক-সুজান ছাড়াছাড়ি নিয়ে আলোচনা-সমালোচনায় একটি কথাও বলেননি অর্জুন বা তার স্ত্রী। তবে এই ভাঙন নিয়ে এখন পর্যন্ত তাকে ছাড়া অন্য কোনো কারণও সামনে আসেনি।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর