thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

চট্টগ্রাম-রংপুরে টোয়েন্টি২০ বিশ্বকাপ নিয়ে রোডফেস্ট

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ২১:৩৭:০৪
চট্টগ্রাম-রংপুরে টোয়েন্টি২০ বিশ্বকাপ নিয়ে রোডফেস্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক : অনেক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টোয়েন্টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে রোডফেস্ট অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রাম ও রংপুর বিভাগে। বিপুল সংখ্যক ক্রিকেট ভক্ত রোডফেস্টে অংশগ্রহন করেন। ম্যার্চে অনুষ্ঠিত টোয়েন্টি২০ বিশ্বকাপ বাংলাদেশ এককভাবে আয়োজন করছে। বাংলাদেশের ৩টি ভেন্যুতে টোয়েন্টি২০ বিশ্বকাপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। ঢাকা ও চট্টগ্রামে ছেলেদের ম্যাচ এবং সিলেটে মেয়েদের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। শুধুমাত্র মেয়েদের ফাইনাল ম্যাচটি মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আয়োজনের আনন্দ সারা দেশে ভাগাভাগি করে নিতে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রোড ফেস্ট করার উদ্যোগ নিয়েছে। রোড ফেস্ট এর দৃষ্টিনন্দন ক্যারাভান ক্রিকেটভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। টোয়েন্টি ২০ বিশ্বকাপের ব্রান্ডেড ক্যারাভান নিয়ে চট্টগ্রাম ও রংপুরে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রত্যেকটি জেলায় ভ্রমন করবে রোডফেস্ট এর ক্যারাভান।

টোয়েন্টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে রোডফেস্টে অতিথিরা বলেছেন, ক্রিকেট আমাদের গৌরবের প্রতিক। ক্রিকেট বাংলাদেশকে সব সময় এক করে দেয়। রোড ফেস্ট এর আয়জনের মাধ্যমে আমরা সারাদেশের সব ক্রিকেট ভক্তকে আইসিসি ওয়ার্ল্ড টোয়েন্টি২০ এর সঙ্গে একাত্ম হবার অবিস্মরণীয় এক অভিজ্ঞতার পরিচয় করিয়ে দিচ্ছি।

উল্লেখ্য, চট্টগ্রামে জেলা প্রশাসক আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এম মঞ্জুর আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার কাজী ফরিদ আহমাদ এবং চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আলি আকবর।

এছাড়া রংপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম এবং সাবেক খেলোয়াড় বিপ্লব প্রসাদ।

(দ্য রিপোর্ট/আরআই/ওআইসি/ ফেব্রুয়ারি ৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর