thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

দুঃখে আছেন মম

২০১৪ ফেব্রুয়ারি ০৫ ১৭:২৭:০৯
দুঃখে আছেন মম

দ্য রিপোর্ট প্রতিবেদক : চারপাশের অনেক মানুষের দুঃখ দেখে অভিনেত্রী জাকিয়া বারী মম অনুভব করেন তারও অনেক দুঃখ। তার এই অনুভুতি প্রকাশ পায় ‘পদ্ম পাতার জল’ টেলিফিল্মে। তানভীর আমানের রচনায় এটি পরিচালনা করেছেন অলি আহমেদ। টেলিফিল্মটি বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে, কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ট্রেন মিস করে পদ্ম বিবি। পরের ট্রেন রাতে। কিন্তু নির্দিষ্ট সময় পার হওয়ার পরও ট্রেন আসে না। রাত বাড়ে, পদ্মর দুঃশ্চিন্তাও বাড়ে।

এরই মাঝে খেপাটে স্টেশন মাষ্টার, স্থানীয় বখাটে যুবক, কর্তব্যজ্ঞানহীন পুলিশ, আধুনিক কবি এবং স্ত্রী হারানোর শোকে কাতর ব্যক্তিসহ নানা ধরনের মানুষের সঙ্গে পরিচয় হয় তার।

শেষ রাতে ট্রেন আসে। পদ্ম যখন তার গন্তব্যে পৌঁছায় তখন তার কাছে মনে হয় সবারই কিছু সামাজিক দুঃখ আছে। তারও আছে। তবে সেটা অন্যরকম। বারবার পদ্মের চোখ ভিজে উঠে- এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পদ্ম বিবির পালা’।

পদ্ম বিবির চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। এ ছাড়া এতে অভিনয় করেছেন ইরেশ জাকের, ডা. এজাজ, মুনিরা মিঠু, আরফান, শাহেদ আলী, কচি খন্দকার, এস এম মহসীন, রিফাত চৌধুরী প্রমুখ।

(দ্য রিপোর্ট/আইএফ/ফেব্রুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর