thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

রজনীকান্তের ‘কোচদাইয়ান’ মুক্তি পাচ্ছে এপ্রিলে

২০১৪ ফেব্রুয়ারি ০৫ ১৭:৪৪:৩৬
রজনীকান্তের ‘কোচদাইয়ান’ মুক্তি পাচ্ছে এপ্রিলে

দ্য রিপোর্ট ডেস্ক : তামিল চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত আসছ্নে তার নতুন ছবি ‘কোচদাইয়ান’ নিয়ে। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বহুল আলোচিত ও বিগ বাজেটের এই ছবিটির মুক্তির তারিখ চলতি বছরের ১১ এপ্রিল চূড়ান্ত করা হয়েছে। খবর বলিউড লাইফ ডটকমের।

জানা গেছে, ‘ইরোস ইন্টারন্যাশনাল’ অফিসিয়ালি প্রথম ভারতীয় ফটো রিয়েলিস্টিক পারফরমেন্স ক্যাপচার ফিল্ম ‘কোচদাইয়ান’-এর মুক্তির তারিখ চূড়ান্ত করেন। এই ছবিতে রজনীকান্তকে দেখা যাবে একজন বীরের ভূমিকায়।

ছবি প্রসঙ্গে পরিচালক সোন্দরিয়া বলেন, ‘গত বছর ভারতীয় ফিল্মের জয়জয়কার আমরা দেখেছি। সেই ঘটনার ধারাবাহিকতায় কোচদাইয়ান হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের পরবর্তী পদক্ষেপ। ভারতবাসী এই প্রথম এমন একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র দেখবে যেখানে নতুন ভাবনা আর স্বপ্নের প্রতিফলন ঘটানো হয়েছে। আমরা কোচদাইয়ানে হলিউডের অ্যাভাটার এর প্রযুক্তি ব্যাবহার করেছি।’

ইরোস ইন্টারন্যাশনাল- এর স্বত্তাধিকারী সুনিল লুল্লা বলেন, ‘ইরোস এমন একটি ছবিকে উপস্থাপন করতে পেরে গর্ববোধ করছে যেখানে রজনীকান্ত অভিনয় করেছেন।এ ছবির জন্য ভারতীয় চলচ্চিত্র মাধ্যম আরও একধাপ এগিয়ে যাবে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, আমাদের এই ছবিতে আন্তর্জাতিক মানের গ্রাউন্ডব্রেকিং প্রযুক্তি যথাযথ ব্যবহার করায় আমরা প্রশংসিত হব।’

১২৫ কোটি রূপি বাজেটে নির্মিত ‘কোচদাইয়ান’ একই সঙ্গে তামিল, তেলেগু, হিন্দি, মারাঠি, ভোজপুরি, বাংলা ও পাঞ্জাবি ভাষায় অন্তত ছয় হাজার প্রিন্ট করা হবে। এ ছাড়াও আন্তর্জাতিক বাজারে ছবিটির ইংলিশ ভার্সন মুক্তি দেওয়া হবে।

কোচদাইয়ান পরিচালনা করেছেন রজনীকান্তের মেয়ে সোন্দরিয়া আর. অসিন।ছবিতে রজনীকান্ত দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বলে জানা যায়। রজনীকান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন আর. শরৎকুমার, দীপিকা পাডুকোন, আধি, সুভানা, রুকমানি বিজয়কুমার, জ্যাকি শ্রফ ও নাসার। ছবির গল্প লিখেছেন কে. এস. রাভিকুমার। সঙ্গীত পরিচালনায় আছেন এ আর রহমান। প্রযোজনা করেছেন সুনিল লুল্লা।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/ফেব্রুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর