thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‌‘হাসি তো ফাঁসি’

২০১৪ ফেব্রুয়ারি ০৬ ১৩:১৯:২৮
৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‌‘হাসি তো ফাঁসি’

দ্য রিপোর্ট ডেস্ক : সিদ্ধার্থ মালহোত্রা ও পরিনীতি চোপড়া অভিনীত ‘হাসি তো ফাঁসি’ মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি। ভিনিল ম্যাথিউর পরিচালিত সিনেমাটি নিয়ে এরই মধ্যে আলোচনা শুরু হয়েছে।

তরুণ প্রজন্মের প্রিয় অভিনেতা-অভিনেত্রী সিদ্ধার্থ ও পরিনীতির সম্পৃক্ততা এই সিনেমার ইতিবাচক দিক। প্রমো দেখেই দর্শকরা সিনেমার চিত্রনাট্যের নতুনত্ব পছন্দ করেছেন। করণ জোহর ও অনুরাগ কশ্যপের প্রযোজনায় সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন হর্ষবর্ধন কুলকার্নি।

একই সঙ্গে কমেডি, নাটকীয়তা ও ত্রিভুজ ভালোবাসার গল্প ‘হাসি তো ফাঁসি’। ১৪১ মিনিটের এই সিনেমার আবহসঙ্গীত পরিচালনা করেছেন অমর মাঙ্গরুলকার। সঙ্গীত পরিচালনা করেছেন বলিউডের প্রথম সারির সঙ্গীত পরিচালক বিশাল-শেখর জুটি।

এই সিনেমায় পরিনীতির হেয়ারস্টাইল পরিবর্তন করেন ভিনিল ম্যাথিউ। পরিনীতির নতুন লুক নিয়ে আলোচনায় মুখর হয় বলিউডপাড়া। এছাড়াও এই সিনেমায় কাজ করতে গিয়ে শরীরের বাড়তি মেদ কমাতে হয়েছে ‌‘ইশাকজাদে’ খ্যাত পরিনীতি চোপড়াকে।

আইএমডিবি ঘেঁটে আরো জানা গেছে, মাত্র ২৫ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে ‘হাসি তো ফাঁসি’। ভক্ত-দর্শকদের আগ্রহই এই ছবির মূল পুঁজি। বলিউডে যেখানে ১০০ থেকে ১৫০ কোটি রুপি বাজেটে সিনেমা নির্মিত হচ্ছে, সেখানে সামান্য বাজেটের এই সিনেমা কতটা সাড়া ফেলে- সেটাই এখন দেখার বিষয়।

(দ্য রিপোর্ট/এআর/কেএন/এজেড/ফেব্রুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর