thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

ছাত্রলীগ নেতার আত্মহত্যা চেষ্টার খবরে জাবিতে মিছিল

২০১৪ ফেব্রুয়ারি ০৬ ২২:৫৯:২৭
ছাত্রলীগ নেতার আত্মহত্যা চেষ্টার খবরে জাবিতে মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : শিক্ষক পেটানোর দায়ে অভিযুক্ত মামুন খানের আত্মহত্যার চেষ্টার খবরে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্বদ্যিালয়ের আ ফ ম কামাল উদ্দিন হল শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মিছিল করে তারা।

এর আগে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় শৃঙ্খলা কমিটির এক সভায় মামুন খানকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী সিন্ডিকেট সভায় তাকে আজীবন বহিষ্কারের জন্য সুপারিশ করা হবে বলেও জানান প্রক্টর ড. মুজিবুর রহমান। এমন খবর শুনে মামুন খান আত্মহত্যা চেষ্টা করেন বলে গুজব উঠে।

অভিযোগ, স্নাতকোত্তরের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষায় অংশগ্রহণে অযোগ্য হলেও নিয়ম বহির্ভূতভাবে পরীক্ষা দিতে অনুমতি না দেওয়ায় গত ২৩ জানুয়ারি সমাজবিজ্ঞান অনুষদের নিচতলায় নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সভাপতি গোলাম মইনুদ্দিনকে মারধর করে শিক্ষার্থী মামুন খান।

এ ঘটনায় ওই রাতেই জরুরি শৃঙ্খলা কমিটির সভায় মামুন খানকে সাময়িক ‘বহিষ্কার’ ও ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একই সঙ্গে তার বিরুদ্ধে আশুলিয়া থানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন বাদী হয়ে মামলা করে এবং তার স্নাতকোত্তর সব সনদপত্র বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।

(দ্য রিপোর্ট/এএস/জেএম/এএল/ফেব্রুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর