thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সমালোচনায় রাইমা

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ০৪:২৪:৪১
সমালোচনায় রাইমা

দ্য রিপোর্ট ডেস্ক : রাইমা সেন বলিউডে শক্ত আসন গড়তে না পারলেও কলকাতায় বর্তমানে রাইমার অবস্থান ঈর্ষনীয়। তবে, এবার তিনি ‘ছায়া মানুষ’ চলচ্চিত্রে খোলামেলা অভিনয়ের কারণে খানিকটা সমালোচনায় পড়লেন।

জিনিউজ এর সূত্রমতে, নানি সুচিত্রা সেন মারা গেছেন খুব বেশিদিন হয়নি। অথচ এরই মধ্যে আবারও খোলামেলা দৃশ্যে অভিনয় করছেন রাইমা। সম্প্রতি ইউটিউবে আপলোড করা অরিন্দম দে পরিচালিত ‘ছায়া মানুষ’ ছবির ট্রেইলারে দেখা যায় একাধিকবার খোলামেলা দৃশ্যে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী। আর এতেই বাধে বিপত্তি।

এর আগেও ক্যামেরার সামনে রাইমার সাহসী উপস্থিতি দেখা গেছে। যতবার তিনি প্রশংসিত হয়েছেন, সমালোচিত হয়েছেন তারও বেশি। কিন্তু এবার তিনি কি করে পারলেন এইভাবে নিজেকে তুলে ধরতে। এ কথাই ভাবছেন তার ভক্ত ও ঢালিউডবাসিন্দারা। কেননা, সবাই মনে করেছিলেন, সুচিত্রার মহাপ্রয়াণে পুরো মিডিয়ার ফোকাস এখন রাইমার দিকে। নানিকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘সুচিত্রা’তে তার অভিনয় করার সংবাদ। সবমিলিয়ে নানির গুণ পেয়েছে মেয়েটা, এমনটি যখন ভাবা হচ্ছে ঠিক সেই মুহূর্তে রাইমার এই খোলামেলা অভিনয় সমালোচনার মুখে পড়াটাই তো স্বাভাবিক।

এ ব্যাপারে রাইমার কোনো বক্তব্য পাওয়া যায়নি। ছবিটির প্রযোজক পঙ্কজ আগারওয়াল বলেন, ‘ভৌতিক আঙ্গিকের এই ছবিতে রাইমার বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম।’

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এএল/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর