thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ঢাবি ক ইউনিটে মুক্তিযোদ্ধা কোটার তালিকা প্রকাশ

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ২২:১০:১২
ঢাবি ক ইউনিটে মুক্তিযোদ্ধা কোটার তালিকা প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ‘ক’ ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ ও ইনস্টিটিউটসমূহে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির জন্য ছাত্রছাত্রীদের বিষয় মনোনয়নের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ভর্তির অনুমতিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের রবিবার (৯ ফেব্রুয়ারি) তারিখে ভর্তির জন্য মনোনীত বিভাগে উপস্থিত হতে বলা হয়েছে।

ভর্তিচ্ছুদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার গ্রেডশীটের ফটোকপি, এইচএসসি পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি (২টি), পাসপোর্ট সাইজের ৮ কপি ছবি, অভিভাবকের বাৎসরিক আয়ের সনদপত্র, মুক্তিযোদ্ধার সাময়িক সনদের ফটোকপি এবং শিক্ষার্থীর সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের দেওয়া চারিত্রিক সনদপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

রবিবার থেকে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ক্লাস শুরু হবে। শিক্ষার্থীকে তার ভর্তির কার্যক্রম সম্পাদনের পাশাপাশি ক্লাসে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/জেএইচ/জেএম/এএল/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর