thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

শীর্ষে চেলসি

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১২:৩৮:৫৬
শীর্ষে চেলসি

দ্য রিপোর্ট ডেস্ক : এডেন হ্যাজার্ডের হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে চেলসি (৫৬ পয়েন্ট)। স্টামফোর্ড ব্রিজে নিউক্যাসলকে ৩-০ গোলে হারিয়েছে হোসে মরিনহোর দল। তবে আর্সেনাল ৫-১ গোলে হেরেছে লিভারপুলের কাছে। ফলে শীর্ষস্থানচ্যুত হয়েছে তারা।

এদিকে, ম্যানচেস্টার সিটি গোলশূন্য ড্র করেছে নরউইচ সিটির সঙ্গে। আর্সেনাল (৫৫ পয়েন্ট) দ্বিতীয় স্থানে নেমে গেছে। ম্যানসিটি (৫৪ পয়েন্ট) তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে লিভারপুল (৫০ পয়েন্ট)।

বেলজিয়ামের তারকা ফুটবলার হ্যাজার্ড প্রিমিয়ার লিগে চেলসির জার্সি গায়ে ১২টি গোল করে ফেলেছেন। সঙ্গে ব্লুজদের হয়ে প্রথম হ্যাটট্রিক পেয়েছেন তিনি। প্রথমার্ধে দুটি গোল করেছেন এই ফুটবলার। আর ৬৩ মিনিটে পেনাল্টি থেকে পূর্ণ করেছেন হ্যাটট্রিক।

এদিকে, অ্যানফিল্ডে লিভারপুলের সামনে দাঁড়াতেই পারেনি আর্সেনাল। ২০ মিনিটেই লিভারপুল ৪-০ গোলে এগিয়ে গিয়েছিল। পঞ্চম গোলটি তারা করেছে ৫২ মিনিটে। আর্সেনাল সান্ত্বনাসূচক গোলটি পেয়েছে ৬৯ মিনিটে স্পেনের মিকেল আরতেতার কল্যাণে। লিভারপুলের মার্তিন স্কারতেল ও রাহিম স্টারলিং দুটি করে গোল করেছেন। অপর গোলটি ড্যানিয়েল স্টুরিজের।

দল জয় পেলেও সন্তুষ্ট হতে পারছেন না চেলসির ম্যানেজার হোসে মরিনহো। তিনি বেশ সতর্ক; জয়ের ধারাবাহিকতা চাইছেন এবং অন্য দলগুলোর উন্নতিতেও চোখ রয়েছে তার। আর সিটির ম্যানেজার ম্যানুয়েল পেলেগ্রিনি ম্যাচ শেষে অসন্তোষ প্রকাশ করে বলেছেন, ‘আমরা হতাশ, কারণ জয় পাইনি। তবে যা করা আমাদের পক্ষে সম্ভব ছিল করেছি।’

অবশ্য লিভারপুলের ম্যানেজার ব্রেন্ডন রজার্স দলের নৈপুণ্যে সন্তুষ্ট হলেও তিনি শিরোপা নিয়ে কথা বলতে চাইছেন না।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/এজেড/ফেব্রুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর