thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

বেনজেমা-বেল আলোয় উজ্জ্বল রিয়াল মাদ্রিদ

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১৩:২৭:৫৬
বেনজেমা-বেল আলোয় উজ্জ্বল রিয়াল মাদ্রিদ

দ্য রিপোর্ট ডেস্ক : তিন ম্যাচ নিষিদ্ধ থাকায় মাঠে অনুপস্থিত ছিলেন গোলমেশিন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার পরও জয় পেতে সমস্যা হয়নি রিয়াল মাদ্রিদের। করিম বেনজেমা, গ্যারেথ বেল ও জেসি রদ্রিগেজের অসাধারণ পারফর্মে ভিয়ারিয়ালের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে তারা।

অ্যাথলেটিকো মাদ্রিদ ২-০ গোলে হেরেছে আলমেরিয়ার কাছে। অন্যদিকে রিয়াল মাদ্রিদ এই জয়ে সাময়িকভাবে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। রবিবার (আজ) বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা লড়বে সেভিয়ার সঙ্গে। বার্সেলোনা জয় পেলে পয়েন্ট টেবিলে স্থান পরিবর্তন আসতে পারে। রিয়াল মাদ্রিদ ও তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদ ২৩ ম্যাচে সমান ৫৭ পয়েন্ট অর্জন করেছে। গোল ব্যবধানের কারণে দ্বিতীয় স্থানে অ্যাথলেটিকো। বার্সা রবিবার জয় পেলে ৫৭ পয়েন্টে পৌঁছে যাবে। ফলে গোল ব্যবধানে নির্ধারিত হবে কে শীর্ষে থাকবে। বার্সেলোনা হেরে গেলে বা ড্র করলে তৃতীয় স্থানেই থাকবে।

চলতি মৌসুমে ১০০ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে এসেছিলেন ইংলিশ ফুটবলার বেল। এর মধ্যে প্রতিপক্ষের জালে ১১ বার বল পাঠিয়েছেন এই উইঙ্গার। সান্তিয়াগো বার্নাব্যুতে দুর্দান্ত খেলা এই উইঙ্গার ম্যাচ শেষে জানিয়েছেন, দল ফুটবল উপভোগ করছে বিধায় এমন ফলাফল আসছে। তিনি বলেছেন, ‘আমরা গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট অর্জন করেছি। গোল করতে পারায় আমি খুশি। কিন্তু এর চেয়ে গুরুত্বপূর্ণ দল জয় পেয়েছে।’ উল্লেখ্য, লা লিগায় বেলের গোল সংখ্যা ১৩টি।

(দ্য রিপোর্ট/এমএ/সিজি/এজেড/এনআই/ফেব্রুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর