thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

আবাহনীর পয়েন্টে ভাগ বসাল আবাহনী!

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১৯:১৯:৫০
আবাহনীর পয়েন্টে ভাগ বসাল আবাহনী!

দ্য রিপোর্ট প্রতিবেদক: ৮৫ মিনিটে সোহেল মিয়ার গোল, এ গোলের সুবাদে ১-১ ব্যবধানে ড্র করে ঢাকা আবাহনীর পয়েন্টে ভাগ বসিয়েছে চট্টগ্রাম আবাহনী। এই ড্রয়ে নিটল টাটা প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে পরিবর্তন হয়নি ঢাকা আবাহনীর। ৮ ম্যাচে ৫ জয় ও ৩ ড্রতে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অভিজাত পাড়ার দলটি। অন্যদিকে এক ম্যাচ বেশি খেলে ৫ পয়েন্ট নিয়ে তলানি থেকে একধাপ উপরে উঠেছে চট্টগ্রাম আবাহনী।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তলানির দল চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১০ মিনিটেই গোল আদায় করে নিয়েছে ফেভারিটরা। আউডু ইব্রাহিমের কাছ থেকে বল পেয়ে প্রতিপক্ষের বক্সের ঢুকে পড়েছিলেন আবাহনীর ক্যামেরুনের ফরোয়ার্ড একেলে পেট্রিক। পরে প্লেসিং শটে গোলে দলকে এগিয়ে নিয়েছেন তিনি (১-০)।

২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ এসেছিল তাদের। বামপ্রান্ত দিয়ে ওয়ালী ফয়সালের ক্রস বক্স থেকে একেলে পেট্রিক হেড নিলেও জাল খুঁজে পায়নি। ৩৪ মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেছেন ক্যামেরুনের এ ফরোয়ার্ড। বক্সে বল পেয়ে বামপ্রান্ত থেকে নেওয়া একেলে পেট্রিকের শট সাইডবার পোস্ট ঘেঁষে বাইরে চলে না গেলে ব্যবধান দ্বিগুণ হতে পারত। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে গিয়েছে ঢাকা আবাহনী।

বিরতির পর গোল পরিশোধে মরিয়া হয়ে খেলেছে চট্টগ্রাম আবাহনী। একের পর এক আক্রমণ চালিয়েছে প্রতিপক্ষের শিবিরে। ৮৫ মিনিটে সুযোগ কাজে লেগে গেছে তাদের। জাবেদ খানের ক্রসে বক্সের বামপ্রান্তে বল পেয়েছিলেন সোহেল মিয়া। পরে তার বাঁ পায়ের শট গোলরক্ষক শহিদুল আলম সোহেলের দুপায়ের মাঝ দিয়ে জালে জড়িয়েছে (১-১)। পরে আর কোনো দলই গোলের দেখা না পেলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ২ দল।

দলের পারফরমেন্সে খুশি হতে পারেননি ঢাকা আবাহনীর ইরানী কোচ আলী আকবর। ম্যাচ শেষে তিনি বলেছেন, ‘ম্যাচের আগে ছেলেদের বলেছিলাম ম্যাচটা হালকাভাবে নিও না। তারা কথা শোনেনি। তার ফল ম্যাচে পেয়েছে। ভাল খেলেছে প্রতিপক্ষ।’

অন্যদিকে ড্র করতে পেরেও খুশি চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক কোচ আবু তাহের। তিনি বলেছেন, ‘আমাদের কাছে ১ পয়েন্ট অনেক মূল্যবান। কারণ আমরা পয়েন্ট টেবিলের তলানিতে ছিলাম। ঢাকা আবাহনীর মতো বড় টিমের বিপক্ষে পয়েন্ট পেয়েই আমি খুশি। এ বেশি কিছু আশাও করিনি।’

(দ্য রিপোর্ট/ওআইসি/সিজি/এনআই/ফেব্রুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর