thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

জাবিতে সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

২০১৪ ফেব্রুয়ারি ১১ ১২:৪৯:৪৪
জাবিতে সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

দ্য রিপোর্ট প্রতিবেদক : সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন আফরোজ রুনি হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগের শিক্ষার্থীরা এবং জাহাঙ্গীরনগর প্রেস ক্লাব।

বিশ্ববিদ্যালয়ের অমর একুশে পাদদেশে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের অর্ধশতাধিক শিক্ষার্থী ও জাবি প্রেস ক্লাবের সদস্যরা এবং বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে অংশগ্রহণকারীরা অনতিবিলম্বে সাগর-রুনির হত্যাকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি করেন।

জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা, সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগের প্রভাষক শেখ আদনান ফাহাদ বলেন, ‘সমাজে সুশাসন এবং আইনের বিচার সুপ্রতিষ্ঠিত হওয়ার স্বার্থেই সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার হওয়া জরুরি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সরকার এ হত্যার বিচার করবে।’

জাবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুলতান লিখন বলেন, ‘সাগর-রুনিকে হত্যা করার মাধ্যমে অপশক্তি সাংবাদিকদের ভীত করার যে চেষ্টা করেছে ২০১৪ সালের মধ্যে তাদের বিচার করে এর প্রতিরোধ করতে হবে।’

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীতে নিজ বাসভবনে দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে নিহত হন এই দম্পতি। সাগর সরওয়ার মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক এবং মেহেরুন রুনি এটিএন বাংলার প্রতিবেদক ছিলেন।

(দ্য রিপোর্ট/এএস/এমএইচও/এমসি/শাহ/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর