thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাল জাবির ছাত্রলীগ নেতা

২০১৪ ফেব্রুয়ারি ১২ ১৮:৪৪:৩১
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাল জাবির ছাত্রলীগ নেতা

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাহিতোষ রায় টিটোর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আবাসিক ছাত্র হলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে নিয়ে রাত কাটানোর যে অভিযোগ ওঠেছে তার প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত মাহিতোষ রায় টিটো। বুধবার বেলা ৪টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে টিটো তার বিরুদ্ধে সকল অভিযোগ প্রত্যাখ্যান করে সাংবাদিকদের সঠিক সংবাদ প্রকাশের অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে মাহিতোষ রায় টিটো বলেন, বিভিন্ন অনলাইন ও জাতীয় দৈনিকে আমার বিরুদ্ধে হলে নারী নিয়ে অবস্থানের সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট সংবাদ এসেছে। আমার রুম নম্বর- ২১৫/বি, কিন্তু পত্রিকায় এসেছে ১১০/বি নম্বর রুম। যে রুমে আমি কখনোই থাকিনি। গেস্ট রুমের পাশের কক্ষ ১১০/বি নম্বর হওয়ায় সবাই ভেবেছে ওই রুম থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, হলের প্রভোস্ট ও প্রক্টরিয়াল বডির উপস্থিতিতেই মেয়েটিকে গেস্ট রুম থেকে উদ্ধার করা হয় অথচ পত্রিকায় মিথ্যাচার করে আমাকে জড়ানো হয়েছে। মাহিতোষ আরও বলেন, মেয়েটি এসেছিল অন্য এক জনের কাছে, আমার কাছে নয়। (এ সময় মাহিতোষের পাশে বসে থাকা আরেকজন জানান, মেয়েটি তার কাছে এসেছিল।) ছাত্রী হলে থাকতে পারেনি বলে তাকে আমাদের হলের গেস্ট রুমে রেখেছিলাম। সংবাদ সম্মেলনে আবেগঘন কণ্ঠে মাহিতোষ বলেন, এ ঘটনায় সামাজিকভাবে আমি চরম লজ্জিত ও অপমানিত হয়েছি।

প্রসঙ্গত, সোমবার রাত সাড়ে ৩টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের গেস্ট রুম থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার বিভিন্ন পত্রিকায় জাবি শাখা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাহিতোষ রায় টিটোকে নিয়ে সংবাদ প্রচার হলে এ নিয়ে সবমহলে সমালোচনার ঝড় ওঠে।

(দ্য রিপোর্ট/এএস/এপি/সা/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর