thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

রাবির ‘ই’ ইউনিটের সাক্ষাৎকার বৃহস্পতিবার ও শুক্রবার

২০১৪ ফেব্রুয়ারি ১২ ২০:০৪:৫৭
রাবির ‘ই’ ইউনিটের সাক্ষাৎকার বৃহস্পতিবার ও শুক্রবার

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের সাক্ষাৎকার বৃহস্পতিবার ও শুক্রবার অনুষ্ঠিত হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আনসার উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘মেধাতালিকায় থাকা বিজোড় রোল নম্বরধারীদের প্রথম ১ হাজার ২১৫ জনকে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ও জোড় রোল নম্বরধারীদের মধ্য থেকে প্রথম ১ হাজার ২৪৭ জনকে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয় ডিনস কমপ্লেক্স ভবনের সামাজিক বিজ্ঞান অনুষদ অফিসে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। এরপর ১৫ ফেব্রুয়ারি মেধা তালিকার ভিত্তিতে শিক্ষার্থীদের বিভাগ বন্টন করা হবে।

তিনি আরও জানান, সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের এসএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্রের মূল কপি, এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্রের মূল কপি এবং ভর্তি পরীক্ষার হলে পরিদর্শকের স্বাক্ষরিত এইচএসসি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি সঙ্গে আনতে হবে বলেও জানান তিনি।

উলেখ্য, গত ২৪ জানুয়ারি ‘ই’ ইউনিটের জোড় ও বিজোড় দুই শিফটে এমসিকিউ পদ্ধতিতে ১০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় যারা ৫০ পেয়েছে তাদেরকেই সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। এই ইউনিটে এবার ৩০ হাজার ২৭৪ জন শিক্ষার্থী আবেদন করেছিল।

(দ্য রিপোর্ট/এমএএ/এমসি/এনআই/ফেব্রুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর