thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

বোনকে নির্যাতনের প্রতিশোধ নিতেই দুলাভাইকে হত্যা

২০১৬ অক্টোবর ১৭ ১৭:৩৮:০০
বোনকে নির্যাতনের প্রতিশোধ নিতেই দুলাভাইকে হত্যা

চট্টগ্রাম অফিস : বোনকে নির্যাতনের যন্ত্রণা সইতে না পেরে প্রতিশোধ নিতে ভগ্নিপতি অঞ্জন ধরকে হত্যা করেছে বলে স্বীকার করেছে শ্যালক বাবুল ধর। সোমবার (১৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন বাবুল।

পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে পূর্ব পরিকল্পনামত বোন প্রিয়াংকার প্ররোচনায় বাবুল এ ঘটনা ঘটিয়েছে। তবে ঘটনার সময় অঞ্জনের স্ত্রী বাসায় ছিলেন না বলে জানা গেছে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসেন বলেন, ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বোনকে কৌশলে বাসা থেকে সরিয়ে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে বাবুল। তবে হত্যাকাণ্ডটি রবিবার (১৬ অক্টোবর) সকালের দিকে সংঘটিত হয়েছে বলে পুলিশকে জানিয়েছে বাবুল ধর।

স্থানীয়রা জানান, অঞ্জন ধর ও তার শ্যালক বাবুল ধর নগরীর হাজারী গলির একটি স্বর্ণের দোকানে চাকরি করতো। বিয়ের পর থেকে স্ত্রী প্রিয়াংকাকে প্রায় সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো অঞ্জন ধর।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক সুমিত। নিহত অঞ্জনের স্ত্রী প্রিয়াংকাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার টেরিবাজার এলাকার একটি বাসা থেকে সোমবার (১৭ অক্টোবর) সকালে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক বাবুল নিজেই থানায় গিয়ে তার দুলাভাইকে হত্যার কথা জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং নিহতের স্ত্রী ও তার ভাইকে আটক করে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/অক্টোবর ১৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর