thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

সাব্বির-নায়লা নাঈমের বিজ্ঞাপন প্রচার বন্ধ

২০১৬ অক্টোবর ২৪ ১৯:৩৯:২৯
সাব্বির-নায়লা নাঈমের বিজ্ঞাপন প্রচার বন্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক : মডেল নায়লা নাঈমের সঙ্গে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমানের করা একটি কোমল পানীয়র বিজ্ঞাপন প্রচার বন্ধ হয়ে গেছে বলে জানা গেছে।

ওই বিজ্ঞাপনটি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)- এর নীতিনির্ধারক তরফে আপত্তি আসে। প্রথমে মৌখিকভাবে বিজ্ঞাপনটি প্রচার বন্ধ করার জন্য সাব্বিরকে জানিয়ে দেওয়া হয়। পরে আনুষ্ঠানিকভাবে ই-মেইল করেও সাব্বিরকে বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করতে বলা হয়। একই ধরনের ই–মেইল বিসিবির পক্ষ থেকে টিভি চ্যানেলগুলোর কাছেও পাঠানো হয়েছে বলে জানা গেছে।

তবে এ বিষয়ে জানতে চাইলে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘এ বিষয়টি আমার জানা নেই। তাছাড়া এটি আমাদের বিষয় না।’

এদিকে নায়লা নাঈমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘আমি বিজ্ঞাপনের মডেল, আমার যেটুকু কাজ সেটুকু আমি করেছি। এখন বিজ্ঞাপন প্রচার হবে নাকি বন্ধ থাকবে, সে বিষয়ে আমি কিছু বলতে পারি না। প্রচার সংশ্লিষ্ট নির্মাতা ও যে প্রতিষ্ঠান এটি নির্মাণ করেছে তারা বলতে পারবে।’

কোমল পানীয়র ওই বিজ্ঞাপনটির ব্যাপারে দর্শকদের একটি অংশেরও আপত্তি ছিল। এ ব্যাপারে সামাজিক মাধ্যমে বেশ কিছুদিন ধরে লেখালেখি হয়েছে। খেলোয়াড়দের বিভিন্ন পণ্যের প্রচারণায় যুক্ত থাকা বর্তমান বিশ্বের প্রেক্ষাপটে খুবই স্বাভাবিক ঘটনা। এ ব্যাপারে বিসিবিরও আপত্তি নেই। তবে বিসিবির শর্তেই বলা আছে, এমন কোনো বিজ্ঞাপন করা যাবে না, যেটি প্রশ্নবিদ্ধ হয়। এই বিজ্ঞাপনটি বিসিবির কাছে মনে হয়েছে আপত্তিকর।

তবে একটি সূত্র জানিয়েছে, নিজের ক্রিকেট ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়, এমন কিছু কখনোই সাব্বির করতে চান না। বিজ্ঞাপনটি নেতিবাচক আলোচনায় আসবে বুঝতে পারেননি। তাই তিনি বিসিবির নির্দেশ মেনে নিয়েছেন। তবে কোমল পানীয়টির সঙ্গে তাঁর এক বছরের চুক্তি আছে। সেটি সাব্বির বাতিল করতে আগ্রহী নন বলেও জানা গেছে। ভবিষ্যতে বিজ্ঞাপনে স্ক্রিপ্ট বুঝে তারপর সায় দেবেন বলেও ঠিক করেছেন সাব্বির।

দুদিন ধরে বিজ্ঞাপনটি টিভিতে আর প্রচার করা হচ্ছে না।

(দ্য রিপোর্ট/পিএস/এজে/এফএস/এস/এপি/জেডটি/অক্টোবর ২৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর