thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বগুড়ায় সরকারি চালসহ ২ ব্যবসায়ী আটক

২০১৬ অক্টোবর ২৬ ১৯:২৪:৫৪
বগুড়ায় সরকারি চালসহ ২ ব্যবসায়ী আটক

বগুড়া ব্যুরো : বগুড়ার ধুনট উপজেলায় দরিদ্রদের জন্য সরকারের বরাদ্দ দেওয়া ১০ টাকা কেজির তিন মেট্রিকটন চালসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার বিলচাপড়ি বাজার এলাকায় মাসুম নামে এক ব্যবসায়ীর গুদাম থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলো- উপজেলার বিলচাপড়ি গ্রামের আব্দুল খালেকের ছেলে লয়া মিয়া (৩৫) ও আব্দুল হালিমের ছেলে রবিন আহম্মেদ (২২)।

জানা যায়, বুধবার সকালে ব্যবসায়ী মাসুমের গুদাম থেকে পাচারের উদ্দেশে ১০ টাকা কেজি দরের চাল বস্তা ভর্তি করছিলেন ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যরা। এসময় ধুনট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে অন্যান্য ব্যবসায়ীরা কৌশলে সটকে পড়লেও লয়া মিয়া ও রবিনকে আটক করে পুলিশ। পরে গুদামে থাকা প্রায় তিন মেট্রিকটন চাল জব্দ করা হয়।

গুদামের মালিক বিলচাপড়ি গ্রামের মাসুম বলেন, তার গুদাম ঘরটি বিলচাপড়ি গ্রামের আব্দুল হামিদ, আব্দুল আলিম, খলিলুর রহমান ও আব্দুল মজিদের কাছে ভাড়া দেওয়া। তারা কার্ডধারীদের কাছ থেকে ১০ টাকা কেজি দরের চাল কিনে গুদামে মজুদ করেছেন।

ধুনট উপজেলার ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা সুবলচন্দ্র বৈদ্য জানান, থানা পুলিশ এ বিষয়টি তাকে অবগত করেছেন। আইনি প্রক্রিয়ার জন্য বিষয়টি নিয়ে খাদ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ-আলোচনা চলছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বিলচাপড়ি গ্রামের কয়েকজন ব্যবসায়ী ১০ টাকা কেজি দরের চাল কার্ডধারীদের কাছ থেকে কিনেছেন। ঘটনাস্থল থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। খাদ্য কর্মকর্তা লিখিত দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(দ্য রিপোর্ট/এপি/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর