thereport24.com
ঢাকা, শনিবার, ১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১,  ২৪ জিলকদ  ১৪৪৫

স্তন ক্যান্সার নিয়ে প্রচারে পুনম (ভিডিও)

২০১৬ অক্টোবর ২৭ ১৮:২২:৪০
স্তন ক্যান্সার নিয়ে প্রচারে পুনম (ভিডিও)

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড ডিভা পুনম পাণ্ডে। ফিল্মি দুনিয়ায় আসার প্রথম দিন থেকেই বিতর্ক তার দোসর। টুইট দুনিয়ায় সময়ে-অসময়ে তাকে নিয়ে হৈ চৈ পড়েছে কেবল তার ছবি নিয়ে।

সাহসী এবং বোল্ড ছবি টুইট করে পুনমের গুড মর্নিং কিংবা গুড নাইট উইশ মন কেড়েছে অনেকের। বেড়েছে পুনমের ‘টুইট হার্টস’ (টুইটারে তার ফলোয়ারদের টুইট হার্টস বলেন পুনম)।

ভারত ওয়ার্ল্ডকাপ জিতলে নগ্ন হবেন, এতেও তৈরি হয়েছিল বিতর্ক। তবে পুনম কখনই নিজের অবস্থান থেকে সরে আসেননি। শরীর প্রদর্শনে বাকিরা যা ভাবেন বা করে থাকেন, পুনম পাণ্ডে করেন ঠিক তার উল্টো।

এবার পুনম সচেতনতার বার্তা ছড়িয়ে দিতেও বেছে নিলেন তার স্বভাবজাত ভঙ্গি। স্তন ক্যানসার নিয়ে সচেতনতা তৈরি করতে এটি পুনমের একটি অভিনব উদ্যোগ।

‘মেয়েদের স্তনের প্রতি পুরুষদের থেকেও বেশি নজর রাখা দরকার নারীদেরই’ স্পষ্ট বার্তা পুনমের। আর এই স্তন ক্যান্সার সচেতনতার প্রচারে পুনমের সঙ্গী হয়েছেন সানি লিওনও।

এমনটা প্রায়সই ঘটে, স্তন ক্যান্সারের ক্ষেত্রে স্তন দেখাতে ইতস্তত বোধ করেন নারীরা। অনেকে তার রোগের কথাও চেপে যান। যার ফলস্বরূপ মৃত্যুর সম্মুখীন হন রোগী।

পুনম এই লজ্জা কাটিয়ে নিজের শরীরের প্রতি আরও সচেতন হওয়ার কথাই জানাচ্ছেন, ‘নিজের স্তন দেখাতে কখনই লজ্জা করবেন না। নিজের শরীরের খেয়াল নিজেই রাখুন’।

(দ্য রিপোর্ট/এফএস/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর