thereport24.com
ঢাকা, বুধবার, ২২ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৪ জিলকদ  1445

কুবিতে অপেক্ষমাণদের সাক্ষাৎকার ১৯ ও ২০ ফেব্রুয়ারি

২০১৪ ফেব্রুয়ারি ১৭ ২২:৩৯:১২
কুবিতে অপেক্ষমাণদের সাক্ষাৎকার ১৯ ও ২০ ফেব্রুয়ারি

কুবি সংবাদদাতা : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তিচ্ছু অপেক্ষমাণদের সাক্ষাৎকার ১৯ ও ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটির সদস্য সচিব ও রেজিস্ট্রার মো. মুজিবুর রহমান মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সোমবার এ তথ্য জানানো হয়।

এর মধ্যে ১৯ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ‘এ’ ইউনিটের মেধাক্রম ৩১৬ থেকে ৪১৫ এর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

‘বি’ ইউনিটের সাক্ষাৎকার ২০ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এতে মানবিক গ্রুপের মেধাক্রম ১৬১ থেকে ১৯৮, বিজ্ঞান গ্রুপের মেধাক্রম ৮৯ থেকে ১১৭, বাণিজ্য গ্রুপের মেধাক্রম ৩৮ থেকে ৫৬ পর্যন্ত সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

২০ ফেব্রুয়ারি দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘সি’ ইউনিটের সাক্ষাৎকার। এতে বাণিজ্য গ্রুপের মেধাক্রম ১৬৯ থেকে ১৯৮, বিজ্ঞান গ্রুপের মেধাক্রম ১৯ থেকে ২৮, মানবিক গ্রুপের মেধাক্রম ১৫ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

কোটায় ভর্তির জন্য সাক্ষাৎকার ও ভর্তির তারিখ পরবর্তী সময়ে জানানো হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.cou.ac.bd থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

(দ্য রিপোর্ট/এমএআর/এমএইচও/এসকে/সা/ফেব্রুয়ারি ১৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর