thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

কুমিল্লা ১৭১ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিল রংপুরকে

২০১৬ ডিসেম্বর ০৪ ১৪:৪৯:২৭
কুমিল্লা ১৭১ রানের চ্যালেঞ্জ ছুড়ে দিল রংপুরকে

দ্য রিপোর্ট ডেস্ক : বিপিএলে (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ৪১তম ম্যাচে প্রথমে ব্যাট করে ১৭০ রান সংগ্রহ করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রংপুর রাইডার্স।

রবিবার (০৪ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুপুর ১টায় মাঠে নামে মাশরাফি বিন মর্তুজার ‍কুমিল্লা ও নাঈম ইসলামের রংপুর।

প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭০ রান সংগ্রহ করে রংপুর। এদিন ওপেনিং জুটিতেই ৮৮ রান সংগ্রহ করে কুমিল্লা। প্রথম ওপেনিং ব্যাটসম্যান ইমরুল কায়েস এবারের আসরে প্রথম হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন। আরাফাত সানির বেলে বাউন্ডারি সীমানায় রিয়াম ডওসানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। আউট হওয়ার আগে ৩৫ বলে ৭টি চার ও ২টি ছক্কার মারে ৫২ রান করেন।

এছাড়া আরেক ওপেনার খালিদ লতিফ ৩টি চার ও ২টি ছক্কার মারে ৪৩ রান করেন। মারলন স্যামুয়েলস এদিন ব্যক্তিগত ৩০ রানে রান আউটের ফাঁদে পড়ে বিদায় নেন। এছাড়া আসহার জাইদি ১৭ এবং রশিদ খান ১১ রান করেন।

রংপুরের হয়ে ২টি করে উইকেট নেন আরাফাত সানি এবং রুবেল হোসেন। আর ১টি উইকেট নিয়েছেন শহীদ আফ্রিদি।

এবারের আসরে গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা শুরু থেকেই বাজে পারফরম্যান্সে ভুগেছে। তবে শেষ দিকে এসে তারা ছন্দ খুঁজে পেয়েছিল। যদিও আসর থেকে এরই মধ্যে তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে। অন্যদিকে এ ম্যাচে তাদের প্রতিপক্ষ রংপুর আগের দিন বরিশাল বুলসের বিপক্ষে দারুণ জয় তুলে নিয়েছে।

এখন অব্দি ১১ ম্যাচে চার জয় ও সাত হারে আট পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে কুমিল্লা। আজই গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে খেলবে দু’দল। সমান ম্যাচে ছয় জয় ও পাঁচ হারে ১২ পয়েন্ট নিয়ে তারা টেবিলের চতুর্থস্থানে রয়েছে। রংপুরের জন্য অবশ্য এ ম্যাচটি খুবই গুরুত্বর্পূণ। কারণ এ ম্যাচ হারলেই হয়তো প্লে-অফে আর খেলা হবে না নাঈম ইসলামের দলের।

(দ্য রিপোর্ট/এনপিএস/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর