thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় দিনের খেলা

২০১৭ জানুয়ারি ২২ ০৯:২৭:৪০
বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় দিনের খেলা

দ্য রিপোর্ট ডেস্ক : ক্রাইস্টচার্চ বৃষ্টির কারণে বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় দিনের খেলাও এই বৃষ্টির কারণেই বন্ধ হয়ে গিয়েছেল। আর সারারাত ধরেই হওয়া বৃষ্টি এখনো না থামায় তৃতীয় দিনের খেলাও আর মাঠে গড়ায়নি। চতুর্থ দিনের খেলা শুরু হবে আগামীকাল নিউজিল্যান্ডের স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায়।

শুক্রবার (২০ জানুয়ারি) থেকে শুরু হওয়া এ টেস্টের তৃতীয় দিনের খেলা স্থানীয় সময় ১০টা ৩৭ মিনিটে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টি বাধায় এখন অনিশ্চয়তার মুখে পড়েছে এই দিনের খেলা।

আবহাওয়ার পূর্বাভাসে ক্রাইস্টচার্চে আজ সারাদিনই বৃষ্টি হওয়ার কথা রয়েছে। তবে আম্পায়াররা জানিয়েছেন বৃষ্টি থামলে তারা খেলা শুরুর সময় জানিয়ে দিবেন।

এদিকে বাংলাদেশ মাঠে আসলেও নিউজিল্যান্ড দলে সবাই হোটেলে বসেই সময় কাটাচ্ছেন।

দ্বিতীয় দিনের খেলা শেষ হওয়ার আগে নিউজিল্যান্ড ৭ উইকেট হারিয়ে ২৬০ রান সংগ্রহ করে। সাকিব আল হাসানের দুরন্ত পারফরম্যান্সে ম্যাচে ফিরে এসেছিল বাংলাদেশ। তিনি মাত্র ৪ রানের ব্যবধানে তুলে নিয়েছেন মিচেল স্যান্টনার, বিজে ওয়াটলিং ও কলিন ডি গ্র্যান্ডহোমের উইকেট তিনটি। প্রথম ইনিংসে বাংলঅদেশের ২৮৯ রানের জবাবে কিউইরা এখনও ২৯ রানের পিছনে রয়েছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর