thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

তারকা হলেও তারা মা

২০১৪ ফেব্রুয়ারি ২২ ১৭:৩১:৫৮
তারকা হলেও তারা মা

প্রিয়াংকা রায়, দ্য রিপোর্ট : হলিউড তারকা হলেও তারা একজন মা। মায়ের মন সব সময়ই তার সন্তানদের জন্য ব্যাকুল হয়ে থাকেন। অভিনয় হোক আর গানের রেকর্ডিং, শত ব্যস্ত থাকলেও তারা নিজেদের সন্তানদের কাছ থেকে এক মূহূর্তও দূরে থাকতে পারেন না। তাই তো সন্তানদের নিয়েই ছুটে চলেন কাজে। হলিউডেও এমন কয়েকজন তারকা আছেন যারা কী না সন্তানদের বাসায় ফেলে রেখে না এসে বরং নিজের সঙ্গে করে নিয়ে কাজে যান। দ্য রিপোর্ট পাঠকদের জন্য এমনই কয়েকজন তারকা মায়েদের কথা তুলে ধরা হলো।


মারিয়া ক্যারি


বিখ্যাত আরএন্ডবি গায়িকা মারিয়া ক্যারির ছোট মেয়ে মনরো তার সঙ্গে রেকর্ডিং স্টুডিওতে এসে সাড়া স্টুডিও মাতিয়ে তোলে। সে স্টুডিওর মাইক চুরি করে এমন ভাব দেখায় যাতে করে মনে হয় নিজের নয় বরং মেয়ের রেকর্ডিং-এ এসেছেন মারিয়া।



জেনিফার লোপেজ


৪৪ বছর বয়সী বিখ্যাত গায়িকা জেনিফার লোপেজ দুই জমজ সন্তান ম্যাক্স ও এমিকে তার অভিনীত নতুন ছবি ‘দ্য বয় নেক্সট ডোর’–এর সেটে নিয়ে আসেন।







শাকিরা


রেকর্ডিং স্টুডিওর ভিতরে কঠোর পরিশ্রমের পর শাকিরাকে দেখা যায় ছেলে মিলানকে কোলে নিয়ে ছবি তুলতে।




ক্রিস্টিনা মিলিয়ান

কিউবার বংশোদ্ভুত মার্কিন গায়িকা ও অভিনেত্রী ক্রিস্টিনা মিলিয়ানকে প্রায় নিয়মিতই মেয়ে ভায়োলেটের সঙ্গে তার ছবির সেটে কিংবা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লালগালিচায় দেখা যায়।





ডানিয়া রামিরেজ


ডোমিনিক সুন্দরী মার্কিন অভিনেত্রী ডানিয়া রামিরেজ নিজের জমজ দুই নবজাতক সন্তান ‘এদার’ ও ‘জায়িয়া’-কে ঠিক কয়েক সপ্তাহ পূর্বে তার অভিনীত নতুন ছবি ‘ডেভিয়াস মেইডস’ এর সেটে সঙ্গে করে নিয়ে আসেন। সেটে ছোট সোনামণি ‘জায়িয়া’-র প্রথম আগমন উপলক্ষে মেয়ের সঙ্গে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। এরপর ছেলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে একটি বার্তা পাঠান যা ছিল, ‘এদারের ছবিও পোস্টের দরকার আছে।’

জেসিকা আলবা

হলিউড অভিনেত্রী জেসিকা আলবাকে প্রায়ই তার দুই কন্যা সন্তান ‘অনার’ ও ‘হ্যাভেন’সহ ‘দ্য অনেস্ট কোম্পানি’র অফিসে কর্মরত অবস্থায় দেখা যায়। এ প্রসঙ্গে তিনি পিপল ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘আমি একজন মা ও অভিনেত্রী। তাই এই দুই ভূমিকা যথাযথভাবে পালন করার জন্য ওদের অফিসে নিয়ে আসি। সাধারণত ‘অনার’ শিশুদের কর্নারে খেলতে ভালোবাসে এবং কাগজের প্লেইন বানিয়ে সবার ডেস্কের উপর ছুঁড়ে সবাইকে বিরক্ত করতে পছন্দ করে যদিও সবাই এটা উপভোগ করে।’



ফার্গি

৩৮ বছর বয়সী মার্কিন এ গায়িকা সম্প্রতি নিজের ‘অ্যাভনআউটস্পোকেন’ ফটোশুটে ছোট সোনামণি ‘অ্যাক্সেল জেক’-কে সঙ্গে করে নিয়ে আসেন। এ উপলক্ষে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সন্তানের সঙ্গে তোলা ছবিসহ একটি বার্তা পোস্ট করেন।




(দ্য রিপোর্ট/পিআর/এপি/আরকে/ফেব্রুয়ারি ২২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর