thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

টাঙ্গাইলে আ’লীগ নেতা হত্যায় ২ আসামির রিমান্ড

২০১৭ মার্চ ২১ ১৫:০৫:৩৩
টাঙ্গাইলে আ’লীগ নেতা হত্যায় ২ আসামির রিমান্ড

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ফরিদ হত্যা মামলায় গ্রেফতারকৃত দুই আসামির ২য় দফায় ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ভূঞাপুর আমলী আদালতের বিচারক নওরিন মাহবুব মঙ্গলবার (২১ মার্চ) সকালে এ আদেশ দেন।

এরা হলেন-উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক তাহেরুল ইসলাম তোতা ও উপজেলার অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সরকার।

আসামিদের আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে।

এর আগে গত ১৪ মার্চ রাতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার গুলশান থেকে তাদের গ্রেফতার করে। পরের দিন তাদের একই আদালতের বিচারক বেগম ফারজানা হাসনাতের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে গ্রেফতারকৃতদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। প্রথম দফা রিমান্ড শেষে আবারও ১৮ মার্চ তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়। মঙ্গলবার (২১ মার্চ) রিমান্ড শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, গত বছরের ৫ ডিসেম্বর রাতে বাড়ির ফেরার পথে নিখোঁজ হন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদ। পরদিন ৬ ডিসেম্বর ভোরে স্থানীয়রা বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে আওয়ামী লীগ নেতা ফরিদের গলাকাটা লাশ উদ্ধার করে।

(দ্য রিপোর্ট/একেএ/এআরই/মার্চ ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর