thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ডার্বি ম্যাচ দেখবেন এনরিকে

২০১৭ এপ্রিল ০৮ ১২:১৯:১৪
ডার্বি ম্যাচ দেখবেন এনরিকে

দ্য রিপোর্ট স্কে : স্প্যানিশ লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কাতালান ক্লাব বার্সেলোনা। এবারও তাদের লক্ষ্য শিরোপা ধরে রাখা। তবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখল করে রেখেছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী দল রিয়াল মাদ্রিদ। তাইতো প্রতিপক্ষের সব খবর রাখতে সতর্ক থাকতে হচ্ছে চ্যাম্পিয়নদের।

শনিবার রাতে মাঠে গড়াবে মাদ্রিদ ডার্বি ম্যাচ। বাংলাদেশ সময় রাত ৮টা ১৫ মিনিটে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ১।

গুরুত্বপূর্ণ এই ম্যাচকেই অনেকে ভাবছেন স্প্যানিশ লা লিগার শিরোপার নির্ধারক হিসেবে! ২৯ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। এক ম্যাচ বেশি খেলে ৬৯ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান দুইয়ে। তৃতীয় স্থানে থাকা অ্যাটলেটিকোর সংগ্রহ ৩০ ম্যাচে ৬১ পয়েন্ট।

আর গুরুত্বপূর্ণ এই ম্যাচটি দেখতে চান বার্সেলোনা কোচ লুইস এনরিকেও। মাদ্রিদ ডার্বির ম্যাচটি কি দেখবেন বার্সা কোচ লুইস এনরিক? এমন প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন তিনি। অনেকটা মজার ছলেই এনরিক জানালেন, প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের মধ্যকার ম্যাচটি দেখবেন; তবে ঘুমিয়ে পড়লে তো আর দেখা সম্ভব নয়!

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মাদ্রিদ ডার্বি নিয়ে বার্সা কোচ এনরিক বলেন, ‘এই ডার্বি দুই দলের জন্য গুরুত্বপূর্ণ। দুই দলই চাইবে পয়েন্ট তুলে নিতে। লড়াইটা বেশ জমবে; এটা নিশ্চিত করে বলা যায়। রিয়াল-অ্যাটলেটিকো ম্যাচটি আমি দেখব যদি ঘুমিয়ে না পড়ি।’

অন্যদিকে এনরিকের দল বার্সাও একই দিনে মাঠে নামছে। এই ম্যাচে মেসিদের প্রতিপক্ষ মালাগা। ম্যাচটি মাঠে গড়াবে রাত ১২টা ৪৫ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও টেন ১। শিরোপা ধরে রাখার লড়াইয়ে জয় নিয়েই মাঠ ছাড়তে চাইবে বার্সা।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর