thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

মদ্যপান অবস্থায় আ’লীগ নেতা আটক

২০১৭ জুন ২০ ১৩:০৬:৩৪
মদ্যপান অবস্থায় আ’লীগ নেতা আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলার নবীনগর থেকে মদ্যপান অবস্থায় আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমানকে আটক করেছে পুলিশ।

ঠিকাদারী প্রতিষ্ঠান ‘সেভেন স্টার ইলেকট্রনিক্স’র কাছ থেকে চাঁদা দাবি ও হামলার অভিযোগে মঙ্গলবার (২০ জুন) ভোরে তাকে আটক করা হয়।

স্থানীয় সুত্র জানিয়েছে, নবীনগর পৌরসভার আলীয়াবাদ খালের পাড়ে সোমবার রাতে রাস্তার কাজ করার সময় ঠিকাদারী প্রতিষ্ঠান ‘সেভেন স্টার ইলেকট্রনিক্স’ এর কাছে চাঁদা দাবি করে হামলা চালায় উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও তার সঙ্গীরা ।

এ ব্যপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রধান শহিদুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতেই নবীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এ অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ভোরে আবদুর রহমানকে মদ্যপান অবস্থায় আটক করে। এদিকে আবদুর রহমানকে ছাড়িয়ে নিতে আ’লীগের প্রভাবশালী এক নেতা জোর চেষ্টা করছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

ঠিকাদারী প্রতিষ্ঠান ‘সেভেন স্টার ইলেকট্রনিক্স’ এর প্রধান শহিদুল ইসলাম বলেন, ‘এর আগেও চাঁদা দাবি করেছিল আ’লীগ নেতা আবদুর রহমান। তখন কিছু টাকা দেওয়া হয়েছিল। এরপর সোমবার রাতে আবারও চাঁদা দাবি করে আবদুর রহমান ও তার লোকজন। চাদাঁ না দেওয়ায় আমার লোকজনের উপর হামলা চালানো হয়।’

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসলাম সিকদার দ্য রিপোর্টকে জানান, মদ্যপান অবস্থায় তাকে আটক করা হয়েছে।

(দ্য রিপোর্ট/একেএ/এআরই/এনআই/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর