thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

কক্সবাজারে যেতে চান মিলি

২০১৩ নভেম্বর ০৭ ১৩:৩১:৪৮
কক্সবাজারে যেতে চান মিলি

ইসহাক ফারুকী : মাঝে কিছু সময় গেলো, পরিবর্তিত হলো চলচ্চিত্র। আর এই পরিবর্তনের হাওয়ায় নিজেকে মেলে ধরলেন মিলি। গিয়াস উদ্দিন সেলিমের মনপুরা চলচ্চিত্রে ভর করে তার অভিনয় জীবনের নতুন অধ্যায়ের সূচনা হয়। মনপুরার নায়িকা ফারহানা মিলি এরপর আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। মাঝে নাটকে অভিনয়ও ছেড়ে দিয়েছিলেন তিনি।

এরপর তার জীবনের বাঁকবদল হয়।২০১১ সালের ৪ জুন রাশিদুল ইসলাম শাওনকে বিয়ে করেন মিলি। শাওন একটি মুঠোফোন কোম্পানিতে কর্মরত। বিয়ের পরে বেড়ে যায় সংসারের ব্যস্ততা। ২০১২ সালের ২৫ নভেম্বর মা হন। তারপর নিজের পুরোটা সময় সংসার ও সন্তানের জন্য রেখে দেন মিলি। ২০১৩ সালে আবার মিডিয়ায় কাজ শুরু করেন। এ সম্পর্কে মিলি বলেন, আমি আসলে আমার ছেলে রুসলানকে নিয়েই ব্যস্ত। নাটকের জন্য অতো বেশি সময় বের করতে পারছি না। ও এখনো ছোট, তাই ওকে নিয়েই শুটিংয়ে যেতে হয়। এ মাসের শুরুতে অনন্য ইমনের পরিচালনায় ‘কো-ইনসিডেন্স’ নাটকে অভিনয় করেছি। এতে আমার বিপরীতে কাজ করেছেন চিত্রনায়ক আমিন খান। সামনে তাজু কামরুলের ‘মুকুটহীন নবাব’ নাটকের শুটিং করবো।

অবশ্য এরমধ্যে বেশকিছু নাটকে অভিনয়ের প্রস্তাব এসেছিলো, যার শুটিং হবে ঢাকার বাইরে। আমার যেহেতু সন্তানকে সঙ্গে নিয়ে শুটিংয়ে যেতে হয়, তাই আরামদায়ক ও সুযোগ-সুবিধাসম্পন্ন লোকেশন না হলে অভিনয় করবো না। তবে কক্সবাজারে কাজের প্রস্তাব পেলে অবশ্যই যাবো।’

(দিরিপোর্ট২৪/আইএফ/এপি/নভেম্বর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর