thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কিশোরীকে গলা কেটে হত্যা

২০১৭ জুলাই ০৯ ১৯:১৭:১৬
বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কিশোরীকে গলা কেটে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি : বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় কুলাউড়ায় রেহানা বেগম (১৭) নামের এক যুবতীকে গলাকাটা হত্যা করেছে প্রেমিক লাল মিয়া।

রবিবার (৯ জুলাই) ভোর আনুমানিক ৪টায় উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে ঘটনাটি ঘটেছে।

টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, নিহত রেহানার বাবা আছকর আলী জানিয়েছেন- তার মেয়ে রেহানার সাথে একই ইউনিয়নের আশ্রয় গ্রামের রকিব মিয়ার ছেলে লাল মিয়ার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিলো। তার মেয়ে রেহানাকে বিয়ের প্রস্তাব দেয় লাল মিয়া। কিন্তু উভয় পরিবার এই বিয়েতে রাজি হয়নি। এদিকে শনিবার রেহানা বেগমের মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে ওই দিন রাত ৩টায় লাল মিয়ার নেতৃত্বে ৪/৫ জন রেহানা বেগমের বাড়িতে যায়। তাদের ডাকে রেহানা বেগমের বাবা ঘরের দরজা খুলে দেন। এ সময় লাল মিয়া ও তার সহযোগীরা রেহানা বেগমকে অপহরণের চেষ্টা চালায়। রেহানা বেগমের বাবা আছকর মিয়া এতে বাঁধা দিলে লাল মিয়া ও তার সহযোগীরা দা দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই রেহানা বেগমের মৃত্যু হয়।

রেহানার বাবা আছকর আলীর মাথায় গুরুতর আঘাত পান। বিষয়টি আছকর আলী টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিককে জানালে তিনি কুলাউড়া থানা পুলিশকে জানান। খবর পেয়ে সকালে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশ রেহানার লাশ উদ্ধার করে নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, নিহত রেহানা বেগমের গলায়, হাতে ও কাঁধে দায়ের কোপের চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল সাড়ে ৪টা) পুলিশ তদন্ত কার্যক্রমে ঘটনাস্থলে থাকায় মামলা দায়ের হয়নি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জুলাই ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর