thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

দ্বিতীয় বর্ষে ‘ক্যানকা কমেডি আওয়ার’

২০১৩ নভেম্বর ০৭ ২১:৪৪:৩৮
দ্বিতীয় বর্ষে ‘ক্যানকা কমেডি আওয়ার’

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : এটিএন বাংলার ম্যাগাজিন অনুষ্ঠান ‘ক্যানকা কমেডি আওয়ার’দ্বিতীয় বর্ষে পা রেখেছে। ১ নভেম্বর অনুষ্ঠানটির এক বছর পূর্ণ হয়। বর্ষপূর্তি উপলক্ষে ক্যানকা কমেডি আওয়ারের একটি বিশেষ পর্ব প্রচারিত হবে শুক্রবার রাত ১১টায়। সাঈদ তারেকের পরিকল্পনা গ্রন্থনা ও পরিচালনায় এই বিশেষ পর্বটি উপস্থাপনা করেছেন অভিনেত্রী হুমায়রা হিমু।

এক বছরে চারটি বিশেষ পর্বসহ ক্যানকা কমেডি আওয়ারের মোট ২৬টি পর্ব প্রচারিত হয়েছে। এগুলো উপস্থাপনা করেছেন- দেবাশীষ বিশ্বাস, নাট্যাভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, হোমায়রা হিমু ও সায়েম। উপস্থাপনা সহযোগী ছিলেন মডেল কন্যা টুম্পা, কুমকুম, শিরীন শীলা, দীপা ও শান্তা।

২৬টি পর্বে কৌতুক নকশা প্রচারিত হয়েছে ১৯৫টি। বিভিন্ন ছায়াছবির গান ছাড়াও নাচ বা গানের সঙ্গে নাচ পরিবেশিত হয়েছে ২৭টি। ২১০টি চুটকি পরিবেশন করেছেন ৩২ জন পারফরমার।

এ ছাড়া নিয়মিত পর্বে পরিবেশিত হয়েছে ফানিয়েস্ট হোম ভিডিও, বিদেশি ছায়াছবির গানের ক্লিপিং, দেশ-বিদেশের বরেণ্য শিল্পীদের জীবনী, তাদের অভিনয় ক্লিপিং, ম্যাজিক, বিশ্বের সেরা হাসির ছবি ও শো থেকে ক্লিপিংসহ নানা আয়োজন। বিভিন্ন সময়ে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছেন অনেক গুণী ব্যক্তি। এদের মধ্যে ছিলেন- রাজনীতিক, সঙ্গীতশিল্পী ও অভিনয়শিল্পী। কমেডি আওয়ারের মঞ্চে অভিনয়-শিল্পে আজীবন অসামান্য অবদানের জন্য এটিএন বাংলার পক্ষ থেকে ‘লাইফটাইম এচিভমেন্ট অনার ক্রেস্ট’ প্রদান করা হয়েছে দেশের ২০জন প্রবীণ এবং প্রতিথযশা অভিনয়শিল্পীকে।

শুক্রবারে প্রচারিতব্য বর্ষপূর্তি বিশেষ পর্বটি হচ্ছে ভিউয়ার্স চয়েসভিত্তিক একটি সংকলন। এতে থাকছে এক বছরে প্রচারিত স্কিডগুলো থেকে বাছাই করা আইটেম।

(দিরিপোর্ট২৪/আইএফ/আইজেকে/এমডি/নভেম্বর ০৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর