thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

রাষ্ট্রপতি খুলনা যাচ্ছেন আজ

২০১৮ এপ্রিল ০৪ ০৯:০৫:০১
রাষ্ট্রপতি খুলনা যাচ্ছেন আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : মোংলা বন্দর এবং খুলনা প্রকৌশল ও কারিগরি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর সমাবর্তনের যোগ দিতে রাষ্ট্রপতি আবদুল হামিদ বুধবার (৪ এপ্রিল) খুলনা সফরে যাচ্ছেন।

মঙ্গলবার (৩ এপ্রিল) রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদিন একথা জানিয়েছেন। খবর- বাসসের।

তিনি বলেন, ‘রাষ্ট্রপতি কুয়েটের তৃতীয় সমাবর্তনে যোগ দিতে এবং মোংলা বন্দর পরিদর্শনে বুধবার দু’দিনের সফরে খুলনার উদ্দেশে ঢাকা ছাড়বেন।’

তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি বুধবার দুপুরে ঢাকা ছেড়ে যাবে। বিকাল ৩টায় কুয়েটের সমাবর্তনে যোগ দেবেন তিনি।

কুয়েট-এর চ্যান্সেলর রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠেয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)’র চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান সমাবর্তনে বিশেষ অতিথি থাকবেন।

শিক্ষাবিদ প্রফেসর ড. মোহাম্মদ আলী আসগর অনুষ্ঠানে সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

একই দিন সন্ধ্যায় রাষ্ট্রপতি হামিদ মোংলা বন্দর কর্তৃপক্ষের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন। এছাড়া রাষ্ট্রপতি সেখানে ডিজিটাল পদ্ধতির কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধনেরও কথা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ঢাকা ফিরে আসবেন।

এর আগে রাষ্ট্রপতি মুন্সীগঞ্জ ও শরীয়তপুর এলাকায় পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের নির্মাণস্থলে দু’দিনের সফর শেষে মঙ্গলবার বিকালে ঢাকা ফিরে আসেন।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৪, ২০১৮ )

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর