thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

রাজীবের সুচিকিৎসা চলছে : স্বাস্থ্যমন্ত্রী

২০১৮ এপ্রিল ০৫ ১৩:৪১:৪৭
রাজীবের সুচিকিৎসা চলছে : স্বাস্থ্যমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজধানীতে দুই বাসের চাপায় এক হাত হারানো রাজীব হোসেনের (২২) জীবন রক্ষা করাই এখন বড় দায়িত্ব। তার সুচিকিৎসা চলছে। আশা করছি সে পরিপূর্ণ সুস্থ হয়ে উঠবে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বেলা ১২টা ২০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে রাজীবকে দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,দুর্ঘটনায় তার ডান হাত চলে গেছে। তারা মাথায় ইনজুরি আছে। অবস্থা খারাপ হওয়ায় তাকে বুধবার রাত সাড়ে ১২টার সময় আইসিইউতে নেওয়া হয়।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ‘সাত সদস্যের মেডিক্যাল বোর্ড রাজীবের চিকিৎসা করছে। তার সমস্ত চিকিৎসার খরচ বহন করবে সরকার। সে মেধাবী ছেলে। আগেই মা-বাবাকে হারিয়ে এতিম। তার দুটো ছোট ভাই আছে। এই কারণে মানবিক বিবেচনা রেখে সে সুস্থ হওয়ার পর তাকে চাকরির ব্যবস্থাও করে দেওয়া হবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘সমরিতা হাসপাতালে রাজীবের চিকিৎসার বিল এসেছে ১ লাখ ২৬ হাজার টাকা। বিষয়টি খতিয়ে দেখার পর সরকারের পক্ষ থেকে বিল দিয়ে দেওয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘এই ধরনের সড়ক দুর্ঘটনাগুলো দুঃখজনক। এগুলো সম্পূর্ণ আইনের আওতায় এনে দোষিদের বিচারের ব্যবস্থা করা হবে।’

প্রসঙ্গত, মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুরে রাজধানীর কাওরান বাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় রাজীব হোসেন নামে এক ছাত্রের হাত বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় প্রথমে তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। সেখানে হাতের অপারেশন করার পর বুধবার (৪ এপ্রিল) বিকালে উন্নত চিকিৎসার জন্য রাজীবকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর