thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

খালেদার এক্স-রে রিপোর্ট কারা অধিদপ্তরে

২০১৮ এপ্রিল ০৮ ১৪:৫৩:২৩
খালেদার এক্স-রে রিপোর্ট কারা অধিদপ্তরে

দ্য রিপোর্ট প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার প্রতিবেদন কারা অধিদপ্তরের কাছে পাঠিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)।

রবিবার (৮ এপ্রিল) দুপুর ১টার দিকে বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুণ সাংবাদিকদের এ তথ্য জানান।

বিএসএমএমইউর পরিচালক জানান, গতকাল শনিবার রেডিওলজি ও ইমেজিং বিভাগে খালেদা জিয়ার হাড়ের এক্স-রে করানো হয়। এই পরীক্ষার ফল সিলগালা করে কারা কর্তৃপক্ষের কাছে পাঠিয়েছে রেডিওলজি ও ইমেজিং বিভাগ।

এক্স-রে রিপোর্টে কী লেখা ছিল- জানতে চাইলে আবদুল্লাহ আল হারুণ বলেন, ‘বিষয়টি কারা কর্তৃপক্ষই জানাবে। আমাদের দায়িত্ব ছিল পরীক্ষা করে ফল পাঠানো। আমরা সেটা পাঠিয়ে দিয়েছি।’

এর আগে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়। হাসপাতালের উচ্চপর্যায়ের একটি মেডিকেল টিম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে। আগে থেকেই খালেদা জিয়ার জন্য প্রস্তুত করে রাখা কেবিন ব্লকের পঞ্চম তলায় ৫১২ রুমে তাঁকে নেওয়া হয়। সেখানে তাঁর ব্যক্তিগত চিকিৎসকসহ চারজন চিকিৎসক স্বাস্থ্যের খোঁজখবর নেন।

প্রায় দুই ঘণ্টা তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর দুপুর দেড়টার দিকে সাবেক প্রধানমন্ত্রীকে ফের কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য গঠিত মেডিকেল বোর্ডে ছিলেন ড. ওয়াহিদুজ্জামান, ড. এস এম সিদ্দিকী ও মামুন রহমান। খালেদা জিয়ার চাহিদানুযায়ী তাঁর ব্যক্তিগত চিকিৎসক মামুন রহমানকে চেকআপ করার অনুমতি দেয় কারা কর্তৃপক্ষ।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর