thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শিল্পকলায় তামান্না ডেইজির একক আবৃত্তি

২০১৩ নভেম্বর ০৮ ১৫:৫৩:৫০
শিল্পকলায় তামান্না ডেইজির একক আবৃত্তি

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আবৃত্তিশিল্পী মাহিদুল ইসলামের নির্দেশনায় তরুণ আবৃত্তিশিল্পী তামান্না ডেইজীর একক আবৃত্তি পরিবেশিত হবে শুক্রবার সন্ধ্যায় । বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত ‘সবলা’ শিরোনামে এই আবৃত্তিসন্ধ্যার আয়োজন করে স্বরচিত্র আবৃত্তি চর্চা ও বিকাশ কেন্দ্র।

এ অনুষ্ঠানে তিনি যেসব কবির কবিতা আবৃত্তি করবেন তা হলো- কবি সুবোধ সরকারের ভালো মেয়ে খারাপ মেয়ে, ময়ুরপঙ্খী, কবি আসাদ চৌধুরীর ফাগুন এলেই, রিপোর্ট-১৯৭১, আবু হেনা মোস্তফা কামালের ছবি, হোসেন মীর মোশাররফের বলছে তারা, শামসুর রাহমানের যার মাথায় ইতিহাসের জ্যোতির্বলয়, কাজী নজরুল ইসলামের ক্ষুদিরামের মা ও হে রুদ্র আদেশ দাও, কবিতা সিংহের আমি সেই মেয়েটি, শাড়ি, চিত্রা লাহিড়ীর ইচ্ছে মেয়ে, আবিদ আজাদের বোতাম, বীরেন্দ্র চট্টোপাধ্যায়ের তিন পাহাড়ের গান, রবীন্দ্রনাথ ঠাকুরের সবলা, হুমায়ুন আজাদের আমাদের মা, আমিই সেই মেয়ে, সব্যসাচী দেবের কৃষ্ণা, শুভ দাশগুপ্তের জন্মদিন, রবিউল হুসাইনের এক সেকেন্ডে চারফুট এবং মাহিদুল ইসলাম সংকলিত আর কত রক্তের দরকার হবে।

উল্লেখ্য, তামান্না ডেইজী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং সম্ভাবনাময় একজন তরুণ আবৃত্তিশিল্পী। এটি তার প্রথম একক আবৃত্তি অনুষ্ঠান।

(দিরিপোর্ট২৪/ আইএফ/এপি/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর