thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

আইটেম গানে ঝড় তুলবেন রাকুল প্রীত

২০১৮ জুন ২৬ ১৪:৫৫:০০
আইটেম গানে ঝড় তুলবেন রাকুল প্রীত

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডে বর্তমান সময়ে জনপ্রিয়তা বাড়াতে আইটেম গান অপরিহার্য হয়ে পড়েছে। শুধু নায়ক-নায়িকার জন্যই নয় সিনেমাও হিট হচ্ছে এসব গানে। আর একটি আইটেম গান করেই দর্শক হৃদয়ে ঝড় তুলছেন বিভিন্ন অভিনেত্রীরা। এবার আইটেম গানে কোমর দোলাবেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং।

এখনো কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে দেখা যায়নি রাকুলকে। এবার দক্ষিণী সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করবেন রাকুল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ২৭ বছর বয়সি এই অভিনেত্রী নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন। এতে রাম চরণও অভিনয় করছেন।

কয়েক মাস আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন বোয়াপতি শ্রীনু। তবে সিনেমাটির আইটেম গানে রাকুলের পারফর্ম করার বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান তিনি। এরপর বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই অভিনেত্রী। দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করা হয়েছে রাকুলের। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর