thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

 

‘বেঈমান’ বানাবেন বাপ্পারাজ

২০১৩ নভেম্বর ০৮ ১৮:২৩:০০
‘বেঈমান’ বানাবেন বাপ্পারাজ

দিরিপোর্ট২৪প্রতিবেদক : বাবা নায়করাজ রাজ্জাকের কাছে বাপ্পারাজের অভিনয়ে হাতেখড়ি। চলচ্চিত্রের শুরুটাও বাবার পরিচালনায় ‘চাঁপা ডাঙ্গার বউ’-এ। এরপর অনেকগুলো বছর পার করলেন বাপ্পারাজ।

এবার বাপ্পারাজ ঘোষণা দিলেন নিজেই পরিচালনা করার। রাজধানীর শ্রুতি স্টুডিওতে বুধবার সন্ধ্যায় একটি দ্বৈত গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে বেঈমান-এর কাজ শুরু হয়েছে। কবির বকুলের কথা ও ইমন সাহা সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন রূপম ও রন্টি। ২৫ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

এ নিয়ে তার বাবা রাজ্জাক বললেন, ‘বাপ্পা এবার “বেঈমান” নামে একটি চলচ্চিত্র পরিচালনা করছে। তত্ত্বাবধায়নে আমি থাকছি।’

রাজলক্ষ্মী টেলিফিল্মের ব্যানারে নির্মিতব্য এই চলচ্চিত্রটি প্রযোজনা করছেন সম্রাট। প্রযোজনা ছাড়াও অভিনয় করবেন তিনি। তার বিপরীতে থাকছেন ছোটপর্দার দুই অভিনেত্রী ফারজানা রিক্তা ও লাক্সতারকা প্রসূণ আজাদ।

বড় ভাইয়ের পরিচালনায় কাজ করা প্রসঙ্গে সম্রাট বলেন, ‘বড় ভাই বাপ্পারাজের কোলে-পিঠে চড়ে আমি বেড়ে উঠেছি। অভিনয়ের অনেক কিছুই তার কাছ থেকে শিখেছি। এবার তার পরিচালনায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত।’

এর আগে ২০১২ সালে বাপ্পারাজ নাম লিখিয়েছিলেন প্রযোজকের খাতায়। নির্মাণ করেছেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠান বিরাজ ফিল্মসের ব্যানারে অনন্য মামুনের পরিচালনায় ‘কাছে এসে ভালোবেসো’।

(দিরিপোর্ট২৪/ আইএফ/আইজেকে/নভেম্বর ৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর