thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ মে 24, ২৭ বৈশাখ ১৪৩১,  ২ জিলকদ  1445

ওয়ারীতে গুলিতে ৩ যুবলীগ নেতা আহত

২০১৮ আগস্ট ১২ ০০:৩০:৫৫
ওয়ারীতে গুলিতে ৩ যুবলীগ নেতা আহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ওয়ারীর দক্ষিণ মুসন্দিতে ৩ জন গুলিতে আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতরা সবাই যুবলীগ নেতা। এরা হলেন- ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল (৩২), ওই ওয়ার্ডের ৩ নং ইউনিটের সভাপতি রবিন (৩০) ও যুবলীগকর্মী কাজল (৩৭)।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে রাজধানীর ওয়ারীর দক্ষিণ মুসন্দিতে গোলাগুলির ঘটনাটি ঘটে। কে বা কারা এর সঙ্গে জড়িত এখনো জানা যায় নাই।

অন্যদিকে ওই থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া জানিয়েছেন, একটি মাংসের দোকানে স্থানীয় যুবলীগের কয়েকজন বসে ছিলেন। এ সময় ৫-৬ জন মুখোশধারী যুবক সেখানে এসে তিনজনের পায়ে গুলি করে দ্রুত হেঁটে চলে যায়।

“প্রাথমিক তদন্তে জানা গেছে এই যুবলীগ নেতারাসহ বেশ কয়েকজন সেখানে বসে এলাকার কোন এক বিষয় নিয়ে দুপক্ষের সঙ্গে শালিস বৈঠক করে। কোনো পক্ষই শালিসের সিদ্ধান্ত না মানায় তা বাতিল হয়ে যায়। দুই পক্ষ চলে যাওয়ার পর যুবলীগের এই নেতারা সেখানে আড্ডা দিচ্ছিল।” ঘটনার পরপরই আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে জানান তিনি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, “ঘটনার পর সিসি ক্যামেরার ধারণ করা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে দেখা যায়, যারা এসেছিল তাদের প্রত্যেকে ‘মাংকি ক্যাপ’ পরা ছিল।

“এটা রাজনৈতিক না অন্য কোনো কারণে ঘটেছে- তা তদন্ত করে জানা যাবে।”

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ১২,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর