thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

চট্টগ্রামে পুলিশের ওপর হামলা, ওসিসহ আহত ৬

২০১৪ মার্চ ০৫ ১৬:১৬:২৭
চট্টগ্রামে পুলিশের ওপর হামলা, ওসিসহ আহত ৬

বিশেষ প্রতিনিধি : চট্টগ্রামের ফটিকছড়ির দক্ষিণ কাঞ্চননগর গ্রামে মঙ্গলবার রাতে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। হামলায় ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান ভূঁইয়াসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ৩১ জনকে আটক করেছে।

আহতরা হলেন- ওসি শাহজাহান ভূঁইয়া, এসআই শফিকুল ইসলাম, এএসআই আব্দুর রউফ, কনস্টেবল (৮৮৪) কালা মিয়া, কনস্টেবল (১৮৩৭) সং চি মারমা ও কনস্টেবল (১৮৪৭) সরওয়ার আলম। এসআই শফিকুল ইসলামকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফটিকছড়ি থানার ওসি শাহজাহান ভূঁইয়া দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দক্ষিণ কাঞ্চননগর গ্রামের বড় টিলাগড় এলাকায় মঙ্গলবার রাত আড়াইটার দিকে এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযানের অংশ হিসেবে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে যায়। এ সময় এক আসামি মোবাইল ফোনে তার বাড়িতে ডাকাত পড়েছে বলে স্বজনদের জানান। স্থানীয়রা ডাকাত ভেবে পুলিশকে ঘিরে ধরে এবং তাদের ওপর হামলা চালায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে তিনিও হামলার শিকার হন। এ সময় প্রায় ৩১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে হামলাকারীদের সরিয়ে দেওয়া হয় বলে জানান ওসি শাহজাহান ভূঁইয়া।

(দ্য রিপোর্ট/কেএইচ/এমএআর/সা/মার্চ ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর