thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

সালমানকে রাগিয়ে দিলেন সোনাক্ষী

২০১৩ নভেম্বর ০৮ ২১:১১:৫৭
সালমানকে রাগিয়ে দিলেন সোনাক্ষী

দিরিপোর্ট২৪ ডেস্ক : যার জন্য চুরি, সেই বলে চোর! ঠিক এমনটাই ঘটেছে সালমান খানের ভাগ্যে। সম্প্রতি নিজেদের একটি চলচ্চিত্রের জন্য সোনাক্ষী সিনহাকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাবকে আমলে না নিয়ে ফিরিয়ে দিলেন সোনাক্ষী। যার জন্য বেশ রেগে আছেন সালমান।

দাবাং চলচ্চিত্রে সোনাক্ষীকে নেওয়ার জন্য ভাই আরবাজকে অনুরোধ করেছিলেন সালমান। আরবাজ সেটি রেখেছিলেন। আর সেই চলচ্চিত্রের জোরেই আলোচনার শীর্ষে চলে আসেন সোনাক্ষী। এরপর দাবাং টু চলচ্চিত্রেও অভিনয় করে সুপারহিটের তকমা গায়ে মাখান তার।

এরপর একে একে রাউড়ি রাথোর, জোকার, সন অব সরদার, লুটেরা, ওয়ান্স আপন আ টাইম দোবারা চলচ্চিত্রে অভিনয় করেন সোনাক্ষী। সামনে আরও আসছে বুলেট রাজা, র...রাজকুমার, হলিডে।

কিন্তু যার কারণে এত কিছু, তাকেই ভুলতে বসেছেন সোনাক্ষী! আরবাজ খান প্রযোজিত অভিষেক ধোংরা পরিচালিত নতুন ছবির জন্য প্রথমে ক্যাটরিনা কাইফকে ভাবা হয়েছিল। পরে সালমান খানের কথায় সোনাক্ষীকে প্রস্তাব দেন আরবাজ। অজানা এক কারণে সেটা ফিরিয়ে দেন সোনাক্ষী।

কারণ জানতে চাইলে তিনি আর মুখ খোলেননি। ফলে সোনাক্ষীর ওপর রেগেছেন সালমান।

এর আগে ক্যাটরিনা কাইফ, জেরিন খানসহ অনেক নতুন মুখকে মিডিয়ায় প্রতিষ্ঠিত করেছেন সালমান খান। সেই তালিকায় আছেন অভিনেতা শত্রুঘ্নু সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। অবশ্য যারা সালমানের সঙ্গে সদ্ভাব বজায় রাখেননি, তাদের অনেকেই হারিয়ে গেছেন কালের গহীনে। সালমানকে রাগানোর জন্য সোনাক্ষীর ভাগ্যেও এমনটা ঘটবে কিনা, তা নিয়ে সংশয়ে আছেন চলচ্চিত্র বোদ্ধারা।

(দিরিপোর্ট২৪/আইএফ/আইজেকে/এমডি/নভেম্বর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর