thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

উন্নয়ন মাধ্যমে জনগণের ভালোবাসার প্রতিদান দেব: সেতুমন্ত্রী

২০১৯ জানুয়ারি ২৭ ১৮:২৭:০০
উন্নয়ন মাধ্যমে জনগণের ভালোবাসার প্রতিদান দেব: সেতুমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে। আপনারা (জনগণ) আওয়ামী লীগকে ভালোবাসেন। তাই ভোট দিয়ে আমাদের দলকে সম্মান দেখিয়েছেন। আমরা উন্নয়ন করে তার প্রতিদান দেব।

রবিবার দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, এ বিজয়কে ধরে রাখতে হলে, জনগণের সাথে ভালো আচরণ করতে হবে। কোনোভাবেই জনগণের সেন্টিমেন্টের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করা যাবে না।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

জনসভায় আরও বক্তব্য রাখেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়শা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম হাতিয়ার নলচিরা ঘাটের ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন।

এসময় পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ১৫ ফ্রেব্রুয়ারি থেকে নদী ভাঙন রোধে ব্লক ফেলার কাজ শুরু হবে বলে জানান।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর