thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

পাকিস্তান সফর বাতিল, বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে!

২০২০ জানুয়ারি ০৬ ২০:০৩:০৭
পাকিস্তান সফর বাতিল, বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে!

দ্য রিপোর্ট প্রতিবেদক: পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে সমাঝোতায় না পৌঁছাতে পারায় বাতিলের খাতায় পড়তে যাচ্ছে এই সফর। যদিও আনুষ্ঠানিকভাবে জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নতুন খবর, পাকিস্তান সিরিজের সময়টাতেই বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের বাংলাদেশ সফরের সম্ভাব্য তারিখ ১৭ ফেব্রুয়ারি। সিরিজে বাংলাদেশের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট খেলবে জিম্বাবুয়ে। বিসিবির বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, ‘আমাদের আলোচনা চলছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের সঙ্গে। আশা করছি দ্রুত কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারব।’

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, জিম্বাবুয়ে সিরিজের আনুষ্ঠানিক তারিখ জানা যাবে খুব শীঘ্রই। আর জিম্বাবুয়ে ফেব্রুয়ারিতে আসলে ধোঁয়াশায় পড়ে যায় টাইগারদের পাকিস্তান সফর। কারণ এই মাসের শেষের দিকে পাকিস্তানে যাবার কথা ছিল বাংলাদেশের।

আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) অনুযায়ী, আগামী মার্চে বাংলাদেশে আসার কথা ছিল জিম্বাবুয়ের। কিন্তু মার্চের তৃতীয় সপ্তাহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ- তাই মার্চে জিম্বাবুয়ের সাথে সিরিজ না করে ফেব্রুয়ারিতে আয়োজনের কথা ভাবা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ০৬,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর