thereport24.com
ঢাকা, বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১,  ২৮ রবিউল আউয়াল 1446

ঢাকা-সিলেট মহাসড়কে ঝরলো ১৪ প্রাণ

২০২০ মার্চ ০৬ ১০:৩৬:৩৮
ঢাকা-সিলেট মহাসড়কে ঝরলো ১৪ প্রাণ

জেলা প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ অংশে পৃথক সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (৬ মার্চ) ভোররাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুরে যাত্রীবাহী বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয় জন নিহত হন। অন্যদিকে সকালে হবিগঞ্জের নবীগঞ্জে এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় মাইক্রোবাসের আট যাত্রী প্রাণ হারিয়েছেন।

খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম ও ফায়ার সার্ভিসের বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, সুনামগঞ্জ থেকে ঢাকাগামী লিমন পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে নারায়ণগঞ্জ থেকে সিলেটগামী একটি নোয়াহ মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে পাঁচ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আহত আরও একজন নিহত হন।

নিহতদের মধ্যে চার জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার দেওলি গ্রামের সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৪)। আহতদের প্রাথমিকভাবে হবিগঞ্জের মাধবপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আহত ও দগ্ধদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক খান মোহাম্মদ রিয়াজ।

অন্যদিকে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হকের বরাত দিয়ে হবিগঞ্জ প্রতিনিধি জানান, সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি হাইয়েছ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও এলাকায় সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোর আট যাত্রী নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহত চার জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ওসি এরশাদুল হক জানান, নিহতের সংখ্যা বাড়তে পারে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬ মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর