thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

রেশন কার্ড পাবে আরও ৫০ লাখ মানুষ

২০২০ এপ্রিল ১৬ ১০:৪৮:৩৬
রেশন কার্ড পাবে আরও ৫০ লাখ মানুষ

দ্য রিপোর্ট প্রতিবেদক: দেশে আরও ৫০ লাখ মানুষ রেশন কার্ড পাবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, দেশে আরও ৫০ লাখ মানুষের রেশন কার্ড আছে। আমরা আরো ৫০ লাখ মানুষকে কার্ড করে দেবো। চাল বিতরণে বেশ কিছু নিয়ম ভঙ্গের তথ্য পাওয়ার পর আমরা আপাতত চাল বিতরণ কর্মসূচি বন্ধ রেখেছি। সামনে নতুনভাবে এ কার্যক্রম শুরু হবে। আজ সকাল ১০টায় প্রধানমন্ত্রীর সরকা‌রি বাস ভবন গণভবন থে‌কে ভি‌ডিও কনফা‌রেন্সে যোগ দিয়ে এ ঘোষণা দেন প্রধানমন্ত্রী।

এ সময় তিনি আরো জানান, দেশে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে প্রণোদনার প্যাকেজ থেকে সবাইকে সহায়তা করা হবে।

এ সময় তিনি যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী। এছাড়া যারা অসুস্থ তাদের সুস্থতাও কামনা করেছেন সরকার প্রধান। সবাইকে তিনি একসাথে এই প্রাণঘাতী ভাইরাস মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সবাই আন্তরিকতার সাথে মানুষের পাশে দাড়িয়েছেন। জনগণকেও নিজ নিজ জায়গা থেকে এ মহামারি মোকাবিলায় একসাথে কাজ করতে হবে।

প্রসঙ্গত যে, প্রধানমন্ত্রী আজ ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার সঙ্গে ভিডিও কনফারেন্স কথা বলছেন। এসব জেলার সরকা‌রি কর্মকর্তা ও রাজ‌নৈ‌তিক নেতা‌দের স‌ঙ্গে আজ পর্যায়ক্রমে মতবি‌নিময় ক‌রবেন প্রধানমন্ত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর