thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

'হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য ভিত্তিহীন'

২০২০ জুন ২২ ২০:৫৭:৪৬
'হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য ভিত্তিহীন'

দ্য রিপোর্ট ডেস্ক: করোনা আক্রান্ত হওয়ার পর মিরপুরে নিজ বাসায় আইসোলেশনে আছেন মাশরাফি বিন মর্তুজা। সেখানেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিচ্ছেন। কিন্তু এরই মধ্যে আজ (সোমবার) খবর ছড়িয়ে পড়ে, জাতীয় দলের সাবেক এই অধিনায়কের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এছাড়া হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করেও রুম পাননি নড়াইল-২ আসনের এমপি, এমন কথাও শোনা যায়।

মাশরাফির আগে থেকেই অল্পবিস্তর অ্যাজমার সমস্যা রয়েছে। তাই চিকিৎসকরা তাকে পরামর্শ দিয়েছেন বুকের ও অন্যান্য কিছু রুটিন টেস্ট করানোর জন্য। সেগুলো করাতেই আজ (সোমবার) সন্ধ্যায় হাসপাতালে যেতে পারেন মাশরাফি।

এবার মাশরাফি নিজেও জানালেন এমনটাই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে দেশের অন্যতম সফল অধিনায়ক জানিয়েছেন, কিছু পরীক্ষা করার জন্য তার হাসপাতালে যেতে হতে পারে। তবে ভিত্তিহীন খবরে ভক্ত-সমর্থকরা যেন বিভ্রান্ত না হন।

মাশরাফি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজে আপনারা বিচলিত হবেন না।

সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’

(দ্য রিপোর্ট/আরজেড/২২জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর