thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

লম্বা সময় পর যেমন ছিল টাইগারদের অনুশীলন

২০২০ জুলাই ১৯ ১৪:২৬:২১
লম্বা সময় পর যেমন ছিল টাইগারদের অনুশীলন

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রায় চার মাস পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ব্যাটে-বলের আওয়াজ পাওয়া গেছে আজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেওয়া নিয়মনীতি এবং স্বাস্থ্যবিধি মেনে অনুশীলনের প্রথম দিনে আজ মাঠে ছিলেন তিন টাইগার ক্রিকেটার। এরা হলেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন এবং শফিউল ইসলাম। এদের মধ্যে ব্যাটসম্যান মিঠুন জানিয়েছেন শুরুতে একটু কঠিন লাগলেও ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে।

রোববার (১৯ জুলাই) সকাল ৯টা থেকে ব্যক্তিগত অনুশীলন শুরু করেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন। এছাড়া শফিউল ইসলাম অনুশীলন শুরু করেন সকাল সোয়া ১১টা থেকে। একাডেমি মাঠে সকালে প্রায় ৩০ মিনিট রানিং সেশন পার করে ইনডোরে ৪০-৪৫ মিনিট ব্যাটিং অনুশীলন সেরে নেন ডানহাতি এই ব্যাটসম্যান। এছাড়া মোহাম্মদ মিঠুন শুরুতে ৪০ মিনিট ব্যাটিং অনুশীলন করে নিজেকে ঝালাই করে নেন। ব্যাটিং শেষে জাতীয় একাডেমি মাঠে রানিং সেশন করেন তিনি। ১১টার দিকে রানিং সেশন শুরু করেন শফিউল ইসলাম।

আজ অনুশীলন শেষে দুপুর সাড়ে ১২টার দিকে বিসিবির পক্ষ থেকে মোহাম্মদ মিঠুনের একটি ছোট্ট ভিডিও দেয়া হয়েছে। সেখানে মিঠুন বলেছেন, ‘আমরা দীর্ঘ ৪ মাস পর আজকে খোলা আকাশে মাঠে প্র্যাকটিস করার সুযোগ পেয়েছি। এতদিন বদ্ধ ঘরে যা করার করেছি। এখন দীর্ঘ সময় পর আবার খোলা আকাশে ব্যাটিং, রানিং করতে একটু কঠিন মনে হচ্ছে। তারপরও অনেক দিন পর রানিং করতে পেরেছি, ইনডোরে ব্যাটিং করারও সুযোগ হলো। সব আগের মত করে পেতে হয়তো একটু সময় লাগবে। তবে আশা করছি সব কিছু আগের মতই ফিরে পাব।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৯জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর