thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

বৃষ্টি দমাতে পারেনি টাইগারদের

২০২০ জুলাই ২০ ১৬:৪৯:৫২
বৃষ্টি দমাতে পারেনি টাইগারদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: গতকাল রাত থেকেই মুষলধারে বৃষ্টির কারণে রাজধানীর জনজীবন আজ বিপর্যস্ত প্রায়। তবে এই বৃষ্টিও থামিয়ে রাখতে পারেনি জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস-মোহাম্মদ মিঠুনদের অনুশীলনকে। হোম অব ক্রিকেটে অনুশীলনের অনুমতি দেওয়ার দ্বিতীয় দিনে আজ মিরপুরে ঘাম ঝরিয়েছেন মিঠুন এবং ইমরুল।

এদিন নির্ধারিত সময়েই মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে অনুশীলনের জন্য উপস্থিত হয়েছেন দুজন। ৪ মাসের লম্বা বিরতির পর যে অনুশীলন শুরু হয়েছে ক্রিকেটারদের, তাতে এক বিন্দুও প্রভাব ফেলতে পারেনি বৃষ্টি।

গৃহবন্দী জীবনযাপনের পর ক্রিকেটারদের চাওয়াতেই স্বাস্থ্যবিধি মেনে তাদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই ধারাবাহিকতায় রবিবার থেকে শুরু হওয়া এই অনুশীলনে, প্রথম দিন শের-ই-বাংলায় আসেন ঢাকায় বসবাসরত চার ক্রিকেটারের ৩ জন।

দ্বিতীয় দিন (সোমবার) অনুশীলন ছিল মিঠুন এবং ইমরুলের। সাড়ে ৯টা বাজে অনুশীলনে আসা মিঠুন অনুশীলন শুরু করেন ব্যাটিং দিয়ে। ৩০ মিনিট ব্যাটিং শেষে ১০ টা ৪৫ মিনিটে জিমে চলে যান তিনি। ১০টা নাগাদ অনুশীলনে এসে ২৫ মিনিট জিম সেশন করেছেন ইমরুল। এরপর ইন্ডোরে ঘন্টাখানেক ব্যাটিং করেন। এরপর আবার ফিরে যান জিমে। প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত জিমের ভিতরেই অবস্থান করছেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/২০জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর