thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

বৃষ্টিতে ইনডোরেই সীমাবদ্ধ অনুশীলন

২০২০ জুলাই ২২ ১৬:২৯:৩১
বৃষ্টিতে ইনডোরেই সীমাবদ্ধ অনুশীলন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইনডোরেই অনুশীলন সেরে নিতে হচ্ছে টাইগাদের। টানা বৃষ্টিতে মিরপুরে অনুশীলনের অনুমতি পাওয়া গেলেও তাতে বেশ একটা লাভ হচ্ছেনা ক্রিকেটারদের। তাঁর মূল কারণ বৃষ্টি। টানা তৃতীয় দিনে অনুশীলনে বাগড়া দিয়েছে বৃষ্টি। ফলে ক্রিকেটারদের ইনডোর অনুশীলনেই তুষ্ট থাকতে হচ্ছে। ইনডোরে ব্যাটিং অনুশীলন আর জিমে ফিটনেস ট্রেনিং তাই এখন ক্রিকেটারদের মূল ভরসা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূচী অনুযায়ী (বিসিবি) আজ অনুশীলনের কথা ছিল ছিল ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন ও মেহেদী হাসান রানার। কিন্তু করেছেন দু’জন। পারিবারিক কারণে ব্যস্ত থাকায় আসতে পারেননি ইমরুল কায়েস। দিনের অনুশীলনের শুরুটা করেছেন মেহেদী হাসান রানা। সূচি অনুযায়ী সকাল নয়টায় বিসিবির জিমনেসিয়ামে আধা ঘণ্টা ফিটনেস নিয়ে কাজ করেছেন।

আর মিঠুনের আজ জিম সেশন ছিল না। ছিল কেবল রানিং ও ব্যাটিং। অবশ্য দুটোই করেছেন, তবে ইনডোরে। একাডেমির মাঠে পানি জমে যাওয়ায় বিসিবির বিশেষ ব্যবস্থাপনায় জিমের ভেতরেই করেছেন আধা ঘণ্টার রানিং। রানিং সেশন শেষে ইনডোরে প্রায় দেড় ঘণ্টা করেছেন ব্যাটিং অনুশীলন। ক্রিকেটারদের প্রথম পর্বের এক সপ্তাহের এই অনুশীলন চলবে ২৬ জুলাই পর্যন্ত।

(দ্য রিপোর্ট/আরজেড/২২জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর