thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১,  ৬ রবিউস সানি 1446

পেটের চিকিৎসার জন্য শনিবার লন্ডনে যাচ্ছেন তামিম

২০২০ জুলাই ২২ ২০:০৫:৫৪
পেটের চিকিৎসার জন্য শনিবার লন্ডনে যাচ্ছেন তামিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: অনুশীলনে একজন একজন করে বাড়ছে আগ্রহী ক্রিকেটারের সংখ্যা। তবে ঢাকায় অবস্থান করেও মিরপুরে অনুশীলনের জন্য আগ্রহ দেখাচ্ছেন না তামিম। কারনটা অবশ্য অন্য। গত তিন মাস ধরে পেটের পীড়া ভোগাচ্ছে তাকে।

প্রাথমিকভাবে খাদ্যে বিষক্রিয়া মনে হলেও দ্রুত সেরে না ওঠায় উদ্বিগ্ন হয়েছেন তামিম। ঢাকায় চিকিৎসক দেখিয়েছেন। প্রয়োজনীয় প্যাথলজিক্যাল টেস্ট ও করিয়েছেন। তবে রোগ নির্নয় করতে পারছেন না তারা। পেটের পীড়া দিনে দিনে বাড়ছে তামিমের।কোন কোন দিন পেটের ব্যাথায় ১২ ঘন্টাও কাতরাতে হয়েছে তামিমকে। সে বারণে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাবেন বলে মনস্থির করেছেন তামিম।

লন্ডনে এক চিকিৎসকের সঙ্গে কিছুদিন ধরেই নিয়মিত অনলাইনে পরামর্শ নিয়েছেন তামিম। ব্যাংকক অথবা সিঙ্গাপুরে যেতে চাইছিলেন। তবে এসব জায়গায় বিমান যোগাযোগ স্বাভাবিক হয়নি এই দুই দেশে আপাততঃ যাওয়া সম্ভব নয়। সে কারণেই বলে বাধ্য হয়েই যাচ্ছেন লন্ডনে।

লন্ডনে নেমে ১৪দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তারপর চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট নিতে হবে। ঢাকায় বসেই অনলাইনে সেই অ্যাপয়্ন্টমেন্টটা নিয়ে নিয়েছেন। বিষয়টা বিসিবিকে জানিয়ে রেখেছেন। কথা বলেছেন বিসিবি'র প্রধান চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরীর সঙ্গে।

ফ্লাইট সিডিউল পাচ্ছিলেন না। এছাড়া কোভিড-১৯ নেগেটিভ ছাড়পত্র ছাড়া ঢাকা ছাড়তে পারবেন না। সে কারনেই ক'দিন করেছেন অপেক্ষা। আগামী শনিবার এমিরেটসে (ই-কে-৫) করে দুবাই হয়ে লন্ডনের ফ্লাইটের টিকিট কেটে রেখেছেন তামিম। তামিমের এক ঘনিষ্ঠজন এই খবরটি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২২জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর